31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

সাতক্ষীরায় রুবী জেনারেল হাসপাতালের তথ্য কেন্দ্রের শুভ উদ্ভোধন।

মোঃ কামাল উদ্দীন সরদার, সাতক্ষীরা \ সাতক্ষীরায় রুবি জেনারেল হাসপাতাল তথ্য কেন্দ্রও টেলি মেডিসিন সেন্টার এবং ক্যান্সার ও কিডনী বিষয়ক সচেতনতা সভা এবং হাসপাতালের তথ্য কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে শহরের চায়না-বাংলা কনফারেন্স রুমে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে তথ্য কেন্দ্রের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আছাদুজ্জামান বাবু।

আফিয়া এন্টার প্রাইজের স্বত্তাধিকারী মামুনুর রশিদ শাওন ও সালমা পারভীন শিল্পীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন রুবী জেনারেল হাসপাতালের মেডিকেল ডিরেক্টর ডাঃ সুজয় রঞ্জন দেব।

বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান কোহিনুর ইসলাম, রুবী হাসপাতালের কিডনী বিশেষজ্ঞ ডাঃ অর্মিতাক্ষ দেব, ক্যান্সার বিমেষজ্ঞ ডাঃ সৌম্য মুখার্জী ও রুবী হাসপাতালের ডেপুটি ম্যানেজার জন মোহাম্মদ মন্ডল।

কোলকাতার রুবী জেনারেল হাসপাতালের তথ্য কেন্দ্র আফিয়া এন্টার প্রাইজ সংগ্রাম টাওয়ারের ২য় তলায় ভারতীয় ভিসা অফিস সংলগ্ন ইটাগাছা সাতক্ষীরা।

এখানে বাংলাদেশী রোগীদের জন্য থাকবে বিশেষ সুবিধা সমূহঃ অনকোলজী, (ক্যান্সার) আইভিএফ, কার্ডিওলজী, গ্যাস্ট্রো-এন্ট্রোলজী,নিউরোলজী, পালমোনোলজী অর্থাপেডিকস্ ও ব্যরিয়েটিকসহ তথ্য কেন্দ্রে ভারতীয় ডাক্তার দ্বারা টেলিওপিডি এর সু-ব্যবস্থা থকাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি রুবী হাসপাতালকে স্বাগত জানিয়ে বলেন বাংলাদেশ-ভারত বন্ধু রাষ্ট্র। এদেশের লক্ষ লক্ষ মানুষ ভারতে যায় চিকিৎসা নিতে। সেখানে গেলে অনেক অর্থ ও সময় ব্যয় হয়।

সাতক্ষীরায় যখন রুবী হাসপাতাল তথ্য কেন্দ্রে ও টেলিমেডিসিন সেন্টার এসেছে আমরা তাদের কাছে আসা করবো সাতক্ষীরার মানুষ তাদের থেকে ভাল সার্ভিস সুবিধা পাবে এই প্রত্যাশা রেখে রুবী হাসপাতালের বন্ধু কার্ড উদ্বোধন করেন।

সভায় বিশেষজ্ঞ ডাক্তারগণ ক্যান্সার ও কিডনী রোগের ক্ষতিকর দিক সমূহ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

- Advertisment -

সর্বশেষ সংবাদ