31 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ

ইউসুফ ইউহানা, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ-

পটুয়াখালীর কলাপাড়ায় মনির শরীফ (৫০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে প্রথম শ্রেনীতে পড়ুয়া মোসাঃ রিনা( ছদ্দ) নামের এক শিশু শিক্ষার্থীকে (৭) ধর্ষনের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই শিশু কলাপড়া হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওই শিশুর মা মোসা. খাদিজা বেগম তার মেয়ের বরাত দিয়ে জানায়, তার মেয়ে মিঠাগঞ্জ সাফাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনা করে। গত ৬ আগষ্ট সাফাখালী গ্রামের নিজ বাসা থেকে ওই শিশু দোকানে বিস্কুট কেনার জন্য রওয়ানা দেয়। এসময় প্রতিবেশী মনির রাস্তায় বসে ওই শিশুকে পিছন থেকে মুখ চেপে তার ঘরে নিয়ে যায়। পরে ওই শিশুর মুখ গামছা দিয়ে বেঁধে জোর পূর্বক ধর্ষন করে এবং বিষয়টি কাউকে জানালে মেরে খালে ফেলে দেওয়ার হুমকি দেয়। ঘটনার সময় মনিরের ঘরে কেউ ছিলোনা। বাড়িতে এসে ওই শিশুর ব্লাডিং শুরু হলে গ্রাম্য ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এতে সুস্থ না হওয়ায় পরবর্তীতে কলাপাড়া হাসপাতালে দু’দফা চিকিৎসা দেওয়া হলে সেখানেও ব্লাডিং পুরোপুরি বন্ধ না হলে চিকিৎসকের সন্দেহ হয়। গতকাল রাতে ওই শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষনের বিষয়টি খুলে বলে।

অভিযুক্ত ব্যক্তি মো. মনির শরীফের মোবাইল নম্বরে কল দিলে নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

শিশুর পিতা মো. শহিদুল ইসলাম বলেন, এঘটনায় আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে

এ ব্যাপারে মিঠাগঞ্জ ইউপির চেয়ারম্যান মো.মেসবাহ উদ্দিন খান দুলাল বলেন, ঘটনাটি আমার কানে পৌঁছেছে। তখনকার সময় তথ্য নিয়ে জানতে পেরেছি বাচ্চাটার রোগ। এখন নতুন করে তথ্য জানলাম ভিন্ন ভাবে আমি খোঁজ খবর নিয়ে দেখছি।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানায়, এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ