31 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

মিরসরাইয়ে স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মিরসরাই(চট্টগ্রাম) প্রতিনিধিঃ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের দলীয় নির্দেশনা নেতাকর্মীদের মাঝে তুলে ধরার লক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের মিরসরাই উপজেলার ৭ নং কাটাছরা ইউনিয়নে
মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেবর বুধবার বিকালে তেমুহনী সাইক্লোন সেন্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জনাব, মোঃ শহিদুল ইসলাম সঞ্চালনায় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ আবুল হাসেম মিয়াজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল মিরসরাই উপজেলা বিএনপির সাবেক সফল সভাপতি ও সাবেক সফল চেয়ারম্যান এডভোকেট অলী উল কবির ইকবাল।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম উত্তর জেলা শাখার সহ সভাপতি ও মিরসরাই উপজেলা শাখার সভাপতি মোঃ ওমর শরিফ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল ৭ নং কাটাছরা ইউনিয়ন বিএনপির সাবেক সফল সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ দিদারুল আলম দিদার, বক্তব্য রাখেন মোঃ অহিদুল আলম সাবেক সভাপতি ৩ নং ওয়াড় বিএনপি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ৭ নং কাটাছরা ইউনিয়ন বি এন পির সিনিয়র সদস্য আবদুল মান্নান, রেজাউল করিম মোঃ ইসলাম ইউনুস জিলানী মোঃ রাজু মিয়া ৩ নং ওয়াড় স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলমগীর হোসেন সাবেক সাংগঠনিক সম্পাদক ৩ নং ওয়াড় বিএনপি মোঃ ইলিয়াস মোঃ মোশাররফ হোসেন সহ আরো অনেক।প্রধান অতিথি এডভোকেট অলী উল কবির ইকবাল বলেন, দলের কেউ যেন হামলা, ভাঙচুর ও লুটপাটে না জড়ায়। দলের নাম করে কেউ অপরাধমূলক কর্মকাণ্ডে জড়ালে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতেও তুলে দিতে। একইসঙ্গে দলের পক্ষে থেকেও কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেওয়া হয়।

সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ দিদারুল আলম দিদার বলেন,দলের সাইনবোর্ড ব্যবহার করে কেউ যেনো অপরাধমূলক কর্মকান্ড না জড়ায় দলের ভিতর অনুপ্রবেশকারীদের কে যেনো যায়গা না দেওয়া হয় তাদের কে নজরদারিতে রাখতে হবে।এই সময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও দলের অঙ্গ সংগঠনে সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন সভায় ইউনিয়ন এর আহবায়ক যুগ্ম আহবায়ক ও ৯ টি ওয়াড এর স্বেচ্ছাসেবক দলের দায়িত্বপ্রাপ্ত সবাই উপস্থিত ছিলেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ