31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪

টাঙ্গাইলে ভারতের যশোদা হসপিটালসের তথ্য ও সেবা কেন্দ্রের অফিস

১হেলা জানুয়ারী ২০২০ থেকে টাঙ্গাইল শহরে প্রাণ কেন্দ্র পুরাতন বাস স্ট্যান্ড,ঢাকা রোড,পূর্ব আদালত পাড়া, এস.এ.পরিবহনের পশ্চিম পাশে , বানিয়ার কুটির ৪৪২ নম্বর বাসার নিচ তলায় ভারতীয় চিকিৎসা সহায়ক বাংলাদেশী প্রতিষ্ঠান ইন্ডিয়ান ট্রিট বিডি এর পরিচালনায় চালু হলো ভারতের হায়দ্রাবাদে অবস্থিত যশোদা হসপিটালের তথ্য ও সেবা কেন্দ্র ।

চিকিৎসা ক্ষেত্রে একটি বিস্বস্ত নাম যশোদা হসপিটাল । যশোদা গুপ অফ হসপিটালটি হায়দ্রাবাদে অবস্থিত । যেখান থেকে সবথেকে বেশি গুরুত্ব পায় রোগীর যত্ন এবং উপশম । গত তিন দশকেরে বেশি সময় ধরে যশোদা হসাপাল তার রোগী ও রোগ কেন্দ্রিক ভাবমুর্তি  সযত্নে পালন করে আসছে । ৪ ‍টি হাসপাতাল শুধু হায়দ্রাবাদ শহরের বুকে । ৪ টি র্হাট রোগের বিশেষ সেন্টার , ৪ টি ক্যান্সার সেন্টার । ৫০০০ এর কাছাকাছি বেড । ৬২ টি মেডিক্যাল স্পেশালিটি ১২০০ এর উপরে ডাক্তার এর মাধ্যমে প্রতিবছর ৫ লক্ষ এর ও বেশি রুগীদের চিকিৎসা পরিষেবা দেওয়া হয় ।

যশোদা হসপিাটাল হায়দ্রাবাদ এর সর্ব শ্রেষ্ট মাল্টি-স্পেশালিটি হাসপাতাল ( টাইমস হেলথ কেয়ার অ্যাওয়ার্ড The week- 2017 এবং রিয়েলসেন সার্ভে ২০১৫ অনুযায়ী ) অ্যাওয়ার্ড  লিংক – Wikipedia

যশোদা হসপিটালের মেডিকেল এচিভমেন্ট

পৃথিবীর সব থেকে বেশি (১২০০০) ক্যান্সার রুগী ট্রিটমেন্ট ইতিমধ্যে অত্যাধুনিক র‌াপিড আর্ক রেডিওথেরাপি টেকনোলজি দ্বারা সম্পূর্ন করেছে । ভারতের সর্বপ্রথম ট্রিপল এফ রেডিওসার্জারী সেবার প্রবর্তন যেটার ক্যান্সার চিকিৎসায় নতুন দিশা দেখিছে । বিশ্বমানের হার্ট ও ফুসফুস প্রতিস্থাপন কেন্দ্র , বিনা জটিলতায় হার্ট প্রতিস্থাপন , মাল্টিঅর্গান ট্রান্সপ্লান্ট পরিষেবা যেখানে অত্যন্ত দক্ষতার সাথে লিভার ,ফুসফুস,হার্ট,কিডনি এবং বোনম্যারো প্রতিস্থাপন করা হয় । অন্যতম বৃহৎ সংখ্যায় রোবোটিক সার্জারী এর রেকর্ড আছে তাদের । ইন্টার অপারেটিভ এম আর আই মেশিনের সাহায্যে ব্রেন টিওমার সম্পূর্ন অপসারণ করা হয় ।

তার সর্বআধুনিক প্রযুক্তির মাধ্যমে খুলি না কেটে ব্রেন টিউমার অপরেশন হয় । সফল ভাবে হাফ ম্যাচ বোনম্যারো প্রতিস্থাপন করা হয় ।  ।

যশোদা হসপিটালের তথ্য কেন্দ্র থেকে আপনারা যেসব সেবা পাবেন ।

*অত্যন্ত দ্রুততার সাথে মেডিক্যাল কোয়েরির উত্তর,মেইল,স্কাইপ ,ভিডিও চ্যাট অথব্যা নিজস্ব তথ্য কেন্দ্রে থেকে দেওয়া হবে । হাসপাতালে যাবার আগেই ডাক্তারের পরামর্শ অনুযায়ী রুগীর চিকিৎসা পদ্ধতি ও খরচ সম্বন্ধে অগ্রম ধারনা প্রদান করা হবে । রুগীর অ্যাডভ্যান্স ডাক্তার এ্যাপয়েন্টমেন্ট – অর্থ্যাৎ যেদিন আসবেন ,সেদিনই ডাক্তার দেখানো যাবে যাতে রুগীর সময় ও খরচ কম হয় । এয়ারপোর্ট বা রেল স্টেশন থেকে বিনামূল্যে পিকআপ। যশোদা হসপিটালের নিজস্ব গেষ্ট হাউজ এ ন্যায্য মূল্যে রুম রিজারভেশন , যেখানে নিজে রান্না করেও খেতে পারবেন । চিকিৎসা চলাকালীন সর্বক্ষন যশোদা হসপিটালের বাঙ্গালি চিকিবৎসা সহযোগীর ব্যবস্থা করে দেওয়া যাতে ভাষাগত সমস্যা এবং হাসপাতালের অন্যান্য প্রয়োজনীয় সাহায্য করতে পারে ।

এছাড়া ভিসা প্রসেসিং সেবা, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমান ও ট্রেনের টিকেট পেয়ে থাকবেন এবং চিকিৎসা সমাপ্ত হবার পর  রোগী কোনো প্রকার সমস্যা হলে তথ্য কেন্দ্র থেকে বিনামূল্যে ডাক্তারের পরামর্শ নিতে পারেবেন ।

টাঙ্গাইল অফিস:
৪৪২ বানিয়ারা কুটির,ঢাকা রোড,পূর্ব আদালত পাড়া,এস.এ.পরিবহনের পশ্চিম পাশে ,৪৪২ বানিয়ারা কুটির , নিচতলা, টাঙ্গাইল-১৯০০

যোগাযোগের নম্বর-📞 ০১৭৫৪০৪০০৫৪(IMO+Whatsapp)

ওয়েবসাইট – 🌐 www.indiantreatbd.com

ইমেল- info@indiantreatbd.com,

ফেসবুকে পেইজ- Indian Treat BD

- Advertisment -

সর্বশেষ সংবাদ