31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪

পাকুন্দিয়ার শ্রীরামদি আলুষ্টোর বাজারে নির্বাচনী পথ সভায় যুবদের মাদকাসক্ত হতে দেব না — হাজী মকবুল

পাকুন্দিয়া প্রতিনিধি:

পাকুন্দিয়ার শ্রীরামদি আলুষ্টোর বাজারে আয়োজিত পথসভায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মকবুল হোসেন যুবদের মাদক মুক্ত রাখতে যুব কর্মসংস্থান সৃষ্টি সহজশর্তে ঋণ প্রদানের মাধ্যমে স্বাবলম্বী করার প্রতিশ্রুতি প্রদান করেন।

গতকাল ২১ এপ্রিল ( রবিবার) সন্ধ্যায় শ্রীরামদী কুশাকান্দা বাজারে মাওলানা কুতুব উদ্দিন এর সভাপতিত্বে পথ সভায় প্রধান আলোচক ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।


সুকিয়া ইউনিয়ন আঃলীগ এর নেতা মোঃ জালাল উদ্দীন এর সন্চালনায় ডাঃ নূরুল হক খান আতাপ, মুফতি মাওলানা আব্দুস সাওার, সার্জেন্ট অবঃ শাহাবুদ্দীন, জয়বাংলা প্রেস কমিউনিটি কিশোরগঞ্জ এর সভাপতি সাংবাদিক শাহ সারওয়ার জাহান ও স্হানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলহাজ্ব মকবুল পাকুন্দিয়া বাসীর কল্যানে বহুবিধ উন্নয়ন কার্যক্রম দৃশ্যমান করেছেন। এসকল উন্নয়ন ও ব্যাক্তিগত সাহায্য সহযোগিতা তার নিজস্ব তহবিল হতে করেছেন। তিনি রোগীর চিকিৎসা, অসহায় বিধবা দের পুনর্বাসন, শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি, অবকাঠামো উন্নয়নে তার ব্যাপক প্রশংসা রয়েছে এলাকায়। তিনি জাংগালিয়া পশ্চাৎপদ এলাকার একটি মাধ্যমিক স্কুল কে উচ্চ মাধ্যমিক প্রতিষ্ঠানে রুপান্তর করেছেন।শিক্ষার উন্নয়নে তার নিজস্ব অর্থায়নে তিন তলা ভবন নির্মাণ করেন।
আগামী ৮ মে সারাদিন পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মকবুল হোসেন কে ভোট দিয়ে নির্বাচিত করতে সকলে ঐক্যবদ্ধ থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ