31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪

নতুন বছরে নতুন উদ্যমে অভিনেত্রী খুশি বিশ্বাস

সময়ের ব্যস্ত অভিনেত্রী খুশি বিশ্বাস। নিয়মিত টিভি ও ডিজিটাল প্ল্যাটফর্মের কাজ করছেন। পাশাপাশি সিনেমাতেও দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি শুটিং শেষ করেছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, জাহারা মিতু, মিশা সওদাগর প্রমূখ।

গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে খুশি বিশ্বাস অভিনীত সিনেমা ‘কিল হিম’। এমডি ইকবাল পরিচালিত এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল, বর্ষা, মিশা সওদাগর প্রমুখ। মুক্তির অপেক্ষায় আছে একই পরিচালকের সিনেমা ‘বিট্রে’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী।

সবগুলো সিনেমাতেই নতুন দিনের অভিনেত্রী খুশি বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন চলচ্চিত্র কৌতুক অভিনেতা চিকন আলি। বাস্তব জীবনেও চিকন আলি এই অভিনেত্রীর জীবন সঙ্গী।

অভিনেত্রী খুশি বিশ্বাস বলেন, অভিনয়ের প্রতি ভালোবাসা থেকে চিত্রজগতে আসা। ভালোবাসা থেকে পেশায় পরিনত হয়েছে। টিভি নাটক ও ডিজিটাল প্ল্যাটফর্মের পাশাপাশি বড়পর্দাতেও নিয়মিত অভিনয় করে যেতে চাই। নতুন বছরে বেশকিছু বড় প্রোডাকশনে কাজের ব্যাপারে আলাচ চলছে। নতুন বছরে নতুন উদ্যমে কাজ করতে চাই। সবার আশীর্বাদ চাই।

- Advertisment -

সর্বশেষ সংবাদ