31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪

অশ্লীলতায় ভরপুর ইতিচিত্রা’র রোমান্টিক গান

বৃষ্টি ভেজা বিকেলে বন্ধ এক ঘরে একে অপরকে জড়িয়ে ধরে রেখেছেন দুই প্রেমিক যুগল।চারপাশে নিস্তব্ধতায় দুজন দুজনের প্রেমে গভিরভাবে মগ্ন।একপর্যায় দুজনের মাঝে দেখা যায় চুম্বন দৃশ্য এবং বেশ কিছু অন্তরঙ্গ মুহুর্তের দৃশ্য।

শনিবার টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ইতিচিত্রা সিনেমার ‘কাছে আয়নারে তুই’ শিরোনামের নতুন একটি গান।আর সেই গানেই দেখা গেছে এমন অন্তরঙ্গ মুহুর্তের একাধিক দৃশ্য। আর এই দৃশ্য দেখে নেটদুনিয়ায় শুরু হয়েছে তোলপাড়।সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে গানটির বেশ কিছু ছোট ছোট দৃশ্য যা দেখে রীতিমতো ঝড় উঠেছে।

২০শে অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাইসুল ইসলাম অনিক পরিচালিত প্রথম সিনেমা ইতিচিত্রা।এসিনেমায় বেছে নেওয়া হয় নতুন জুটি রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ফেরদৌস ঋতুকে। সিনেমার বেশ কিছু দৃশ্যেও দেখা গেছে অন্তরঙ্গ মুহুর্ত।

এ বিষয়ে নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন,দর্শকের ভিন্ন ধাচের এক ভালবাসার গল্প উপহার দিতে চেয়েছি।এ সিনেমায় রয়েছে চিঠির যুগের দূষ্ট মিষ্টি প্রেম। আর গল্পের প্রয়োজনে এধরনের দৃশ্য দেখানো হয়েছে।

ইভন-ঋতু ছাড়া এই সিনেমায় অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফরহাদ লিমন, মনিরুজ্জামান মনি, সোহানা শারমীন প্রমুখ। গকতাল দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ইতি চিত্রা’। সিনেমাটি পরিবেশনা করেছে অভি কথা চিত্র।

- Advertisment -

সর্বশেষ সংবাদ