31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪

তানভীর হাসানের ‘মধ্যবিত্ত’ চলচ্চিত্রের প্রথম পোস্টার প্রকাশ

তানভীর হাসানের প্রথম চলচ্চিত্র ‘মধ্যবিত্ত’। আলোচনার শীর্ষে থাকা সিনে মিডিয়ার ব্যনারে নির্মিত এ চলচ্চিত্রটি মুক্তি পাবে খুব শীঘ্রই জানালেন নির্মাতা। মুক্তির আভাস দিতে অন্তর্জালে প্রকাশ করেছেন প্রথম পোস্টার। পরিচালনার পাশাপাশি চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন তানভীর হাসান।

আমাদের বাস্তব জীবনের প্রতিদিনের চালচিত্রকে উপজীব্য করে ‘মধ্যবিত্ত’ সিনেমার গল্প গড়ে উঠেছে। গল্পে আবহমান বাংলার চিরায়ত চরিত্রগুলো ফুটিয়ে তুলছেন অভিনয় শিল্পীরা। গ্রাম থেকে শহর, ফুটপাত থেকে অট্টালিকা কোনো জায়গার চরিত্র বাদ যায়নি ‘মধ্যবিত্ত’ সিনেমায়।

গতকাল বুধবার (৪ অক্টোবর) প্রকাশ হওয়া পোস্টারে শহর আর গ্রামের এক ছায়া ফুটে উঠেছে। নজর কেড়েছেন এতে অভিনয় করা ওমর মালিক, শিশির সরদার, মাসুম আজিজ ও এলিনা শাম্মী।

নির্মাতা তানভীর হাসান বলেন, ‌‘এটি আমার প্রথম নির্মাণ। অনেক স্বপ্ন নিয়ে সিনেমাটি বাংলাদেশের দর্শকদের জন্য নির্মাণ করেছি। সিনেমাটি শ্রেণি বিভেদের গল্প তুলে ধরার চেষ্টা করেছি। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত মানুষের জীবন রেখা, সংগ্রাম তুলে ধরেছি। আমার বিশ্বাস সিনেমাটি দেখলে দর্শক নিরাশ হবেন না।’

নির্মাতা আরও জানান, আগামী নভেম্বরে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছে আমাদের টিম। ফার্স্টলুকের পর প্রকাশ হবে ট্রেইলার। তারপর মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

‘মধ্যবিত্ত’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মাইশা প্রাপ্তি, শমু চৌধুরী, বড়দা মিঠু, শবনম পারভীন, আমির সিরাজী, রেবেকা রউফ, হান্নান শেলী, সোহেল রানা, এইচ কে স্বাধীন, রিয়াজুল রিজু সহ আরও অনেকে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ