মিরসরাইয়ের ধুমে প্রতিবন্ধি শিশুকে বলৎকারের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার!

57

কমল পাটোয়ারী মিরসরাই প্রতিনিধিঃমিরসরাইয়ে প্রতিবন্ধি এক শিশুকে বলৎকারের অভিযোগে সামছুল হক (৮০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টায় উপজেলার ৪ নং ধুম ইউনিয়নের বাংলা বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে। প্রতিবন্ধি শিশুকে মেডিকেলে ভর্তি করা হয়েছে।
সামছুল হকের বাড়ি ধুম ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বাংলা বাজারের পশ্চিম পাশে। এলাকাবাসী জানান, সামছুল হক ইতিপুর্বে এধরনের আরো একাধিক ঘটনা ঘটিয়েছে।
এলাকাবাসী জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে ধর্ষক সামছুল হক ভিকটিম প্রতিবন্ধী শিশুকে ফুসলিয়ে বাংলাবাজার সরকারী কমিউনিটি হাসপাতালের দক্ষিণ পাশের ১টি পরিত্যক্ত টয়লেটের ভিতরে নিয়ে বলাৎকারের সময় ওই শিশুর চিৎকার শুনে পাশ্ববর্তী রাস্তার পথচারীরা ভিকটিমকে উদ্ধার করে সামছুল হককে হাতে নাতে ধরে পেলে। এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দিয়ে পুলিশ সামছুল হককে জোরারগঞ্জ থানায় নিয়ে যায়।
এই বিষয়ে ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, এলাকাবাসী ওই বৃদ্ধকে হাতেনাতে ধরার পর আমাকে অবহিত করলে আমি থানায় খবর দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিই।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ জসীম উদ্দিন জানান, এলাকাবাসী খবর দিলে ঘটনাস্থলে গিয়ে সামছুল হককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, প্রতিবন্ধি শিশুকে বলৎকারের অভিযোগে সামছুল হক নামে এক বৃদ্ধ থানায় আটক রয়েছে। এই ঘটনায় থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

ভাগ