আগৈলঝাড়ার চালু হল ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’

49

সৈকত বাড়ৈ:- প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ নির্মাণে আগৈলঝাড়ার সর্বস্তরের জনগনকে প্রযুক্তির ফ্রি ইন্টারনেট সেবা হাতের কাছে পৌঁছে দিতে আগৈলঝাড়া প্রেসকাব এলাকায় উদ্বোধন করা হয়েছে ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’।
প্রজন্মর বলিষ্ঠ নেতৃত্ব, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য, জাতির পিতা ছোট নাতি সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র উদ্যোগে মঙ্গলবার দুপুরে নেটওয়ার্ক জোনের উদ্ধোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। ashik vai free wifi jon, পাসওয়ার্ড ashikvai

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, প্রেসকাব সভাপতি কেএম আজাদ রহমান, সাধারণ সম্পাদক তপন বসু, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক এসএম ওমর আলী সানী, কোষাধ্যক্ষ মো. জাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত উজ্জল হোসেন, আমিন আহম্মেদ, সাংবাদিক এমএম নাজমুল রিপন, স্বপন দাস, পলাশ দত্তসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দরা।
প্রেসকাব এলাকায় ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’ চালু করায় আগৈলঝাড়া প্রেসকাবের পক্ষ থেকে আশিক আবদুল্লাহকে ধন্যবাদ জানিয়ে তারপ্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।
একই দিন সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও গৈলার নীমতলা এলাকা ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’ চালু করা হয়েছে। ইন্টারনেট সেবা গ্রহন কারীরা এখন থেকে ওই সকল এলাকায় ফ্রি ইন্টারনেট নেবা গ্রহন করতে পারবেন।

ভাগ