ফটোশুট কন্টেস্ট এর আয়োজনে আন্না’স মেকওভার

65

সেলিম শাকিবঃ প্রথমবারের মত আয়জন করতে চলেছে ফটোশুট বাই আন্না’স মেকওভার ২০১৯। এই প্রতিযোগিতায় দেশ থেকে ১৮-৩০ বছরের যেকোনো মেয়ে অংশগ্রহণ করতে পারবেন।


এখানে অংশগ্রহণ করা সকল প্রতিযোগী থেকে মোট ১০০ জন বাছাই করে তাদের ছবিগুলো থেকে চূড়ান্তভাবে মোট ১৫ জন ভাগ্যবান বিজয়ীকে নির্বাচন করা হবে বলে জানান ‘আন্না’স মেকওভার’ এর স্বত্বাধিকারী অভিনেত্রী নাহিদা আশরাফ আন্না।
তিনি আরো জানান, ইতোমধ্যে আমাদের কার্যক্রম শুরু হয়ে গিয়েছে, এবং আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। গত ৩ ডিসেম্বর থেকে আমরা ফর্ম ছেড়েছি এর জমা দেওয়ার শেষ দিন ১০ ডিসেম্বর পর্যন্ত। সেখান থেকে ১০০ জনকে নিয়ে যাচাই বাছাই করে আমরা মোট ১৫ জনকে চূড়ান্তভাবে নির্বাচিত করবো। এবং যাদেরকে আমরা নির্বাচিত করবো তাদের ফটোশুট হবে। সেক্ষেত্রে তাদের মেকআপ, হেয়ার ডিজাইন, ফটো পাবলিসিটি সব ফ্রী।
শুধু তাই নয় মোট ১৫ জনকে নিয়ে ৫টি প্রফেশনাল ফটোসেশন করার পর তাদের জন্য থাকবে পুরস্কার হিসেবে ফ্রি গিফট হ্যাম্পার, ডিনার নাইট বিভিন্ন সেলিব্রিটিদের সাথে, এবং আনন্দ বাজার মাল্টিমিডিয়া প্রযোজিত ও পরিবেশিত আগামী ২০১৯ সালের নাটক ও টেলিফিল্মগুলোতে অভিনয়ের সুযোগ। থাকবে ইভা মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউস থেকে নাটক,শর্ট ফিল্মে অভিনয়ের সুযোগ।
এছাড়াও আরো রয়েছে ফটোজেনিক হবার সার্টিফিকেট এবং আন্না’স মেকওভারের স্টুডিওতে ১ বছরের জন্য মেম্বারশীপ ও ডিসকাউন্ট যেকোনো সার্ভিসের উপর।
হটলাইনঃ ০১৬২৭৯১১৫৪৬ (কল করার সময় দুপুর ১২টা থেকে রাত ১১ঃ৩০ মিনিট পর্যন্ত) স্পন্সরশীপে আছে- আনন্দ বাজার মাল্টিমিডিয়া, বাদল এন্টারপ্রাইজ, প্রেস মিডিয়া ২৪.কম, ফটো এক্সপ্রেস ইভা মাল্টিমিডিয়া প্রোডাকশন, স্কাই সেলস কম্বি রেস্টুরেন্ট, জেনারেল জুয়েলার্স, মির্জা এসোসিয়েটস এন্ড কনসালটেন্সি ফার্ম এবং গো নিউজ২৪.কম।
এই কনটেস্ট এ জাজ প্যানেলে প্রধান বিচারক হিসেবে থাকবেন চিত্র নায়িকা অঞ্জনা সুলতানা।

ভাগ