নিশ্চুপ ভালোবাসায় রাশেদ প্রহর জেরিন জুটি

32

সেলিম শাকিবঃ গত ২ ডিসেম্বর রাজধানীরর উত্তরায় একটি শুটিং হাউসে শুভ মহরতের মাধ্যমে শুরু হয় রুবেল মাহমুদ পরিচালিত পুর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’ এর শুটিং। রেদওয়ান রাশেদ প্রহর এর বিপরীতে অভিনয় করবেন সারা জেরিন। আর কে প্রোডাকশনের ব্যনারে নিশ্চুপ ভালোবাসা ছবিটি নির্মাণ করছেন গ্রীণলুক এন্টারটেইনমেন্ট। ছবিটির কাহিনী সংলাপ করেন কিশোর রাব্বানী, প্রযোজনা করেছেন রাশেদ খান।

ছবিটি প্রসঙ্গে পরিচালক রুবেল মাহমুদ বলেন ‘নিশ্চুপ ভালোবাসা’ ছবিটিতে তরুণ-তরুণীর প্রেম কাহিনী দেখানো হবে। ছবিটিতে বেশ কিছু মেসেজ রয়েছে। আমার জানা মতে এ ধরনের ছবি ঢাকাই চলচ্চিত্রে এর আগে হয়নি। দর্শকের নতুন কিছু উপহার দেয়ার জন্য এমন একটি গল্প বেছে নেওয়া। ছবিটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস৷
রাশেদ প্রহর বলেন, এই ছবির গল্পটা আমাকে মুগ্ধ করেছে। তাছাড়া একেবারেই মৌলিক গল্পের একটি ছবি ‘নিশ্চুপ ভালোবাসা’এই ছবিতে আমার যে চরিত্র সেখানে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। সবমিলিয়ে আমি দর্শকদের জন্য দারুণ কিছু নিয়ে আসছি।
ছবিটিতে রাশেদ প্রহর ও সারা জেরিন ছাড়া আরো অভিনয় করেছেন আফফান মিতুল, রিপন গাজি, রাশেদ খান, নুর হোসাইন চার্লি,উত্তম অধিকারী, জ্যাকি আলমগীর, শিমু আহমেদ সহ আরো অনেকে।

ভাগ