ছাগলনাইয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে কাঠ মেস্তরী ইসমাইল আহত

8

ছাগলনাইয়া প্রতিনিধি, যতীন্দ্র সূত্রধর :
ফেনীর ছাগলনাইয়া উপজেলার পূৃর্ব ছাগলনাইয়া ভদ্রঘোনা ৩ নভেম্বর (শনিবার) বিকাল ৫ টা মোঃ ইসমাইল হোসেন (২৮) ঘরে পাশে থাকা জলপাই গাছ থেকে জলপাই পাড়ার সময় পাশে থাকা বিদুৎতের লাইনের সাথে গাছের ডাল লেগে বিদুৎতপৃষ্ট হয়ে প্রায় ৩০ ফুট উপর থেকে নিচে পড়ে গুরুতর আহত হন বলে জানাযায়।
পারিবারিক সূত্রে জানাযায় আহত ইসমাইকে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্মরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেওয়া পর উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেন।
ফেনী সদর হাসপাতালে নেওয়ার পর কর্মরত ডাক্তার দেখে স্বজনদের কে বলেন তার ডান হাতে হাড় একেবারে ভেঙ্গে গিয়াছে।এখন তার অপারেশন করতে হবে।
আহত মোঃ ইসমাইল হোসেন এক জন কাঠ মেস্তরী। তার সংসারে স্ত্রী ও দুইটি সন্তান রহিয়াছে।
আহত মোঃইসমাইল হোসেন ছাগলনাইয়া সংবাদপত্র বিক্রেতা মোঃ ইউনুছের ভাই।
আহত মোঃ ইসমাইল হোসেন ভাই মোঃ ইউনুছ জানান এই লাইটি নির্মাণ কাজ করার সময় কর্মরত ঠিকাদার সাত্তারের কাছে জানতে চাওয়া হয় খুঁটি উপর কি তাঁর দেওয়া হবে। তখন তিনি বলেছিলেন বাড়ী পাশের লাইনে কভারিজ তাঁর দেওয়া হবে। তবে আপনাদের কোন সমস্যা হবে না।কিন্তু পরে খোলা তার দিয়ে এই মেইন লাইটি টানা হয়।
তখন ইসমাইলের স্বজনেরা ফেনীর পল্লী বিদুৎত সমিতির ডিজিএম বরাবর এই লাইটি পুরোপুরি ঝুঁকিপূর্ণ বলে আবেদন করেন। তারা আবেদনে উল্লেখ করেন বাড়ীর আশে পাশে অনেক গাছপালা রয়েছে,যে কোন সময় তার ছিড়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তাই বাড়ীর বাসিন্দাদের মধ্যে সব সময় আতংক বিরাজ করে।বড় ধরনে দুঃঘর্টনা ঘটার আগে যেন ব্যবস্হায় নেওয়া হয়।

ভাগ