নানা আয়োজনে মীরসরাইয়ে বাংলা নববর্ষ ১৪২৬ কে বরণ

10

কমল পাটোয়ারী মীরসরাই প্রতিনিধিঃএসো হে বৈশাখ এসো স্বাগত বাংলা নববর্ষ ১৪২৬। নতুন বছরকে বরণ করার জন্য মীরসরাই উপজেলা থেকে সকাল ৮টায় একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে উপজেলা বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়। মঙ্গল শোভাযাত্রা শেষে সকলে মিলে পান্তা ভাত। এরপর মীরসরাই শিল্পকলা একাডেমীর ছাত্র-ছাত্রী’রা নাচে গানে নতুন বছরকে সকলে মিলে স্বাগত জানায়। তাদের সকলের পরনে রং বেরংঙ্গেও রঙিন পোশাক। তখন দেখা গেল সকলের মাঝে বইছে বর্ষবরণের আনন্দের উচ্ছ্বাস। এদিকে মীরসরাইয়ের জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করে নতুন বছরকে বরণ করে নেন।

এছাড়া মীরসরাইয়ের আশরী নগর ফিউচার পার্ক, মহামায়া,করের হাট উচ্চ বিদ্যালয়ে সহ বিভিন্ন স্থানে বৈশাখী মেলা ও অনুষ্ঠান হয়।

মীরসরাই শিল্পকলা একাডেমীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মীরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাধারন সম্পাদক গোলাম রহমান, উপজেলা প্যানেল চেয়ারম্যান ইয়াসমিন আক্তার কাকলী, মীরসরাই কমিশনার (ভূমি) মো রাশেদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুর ইসলাম চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা বুলবুল রহমান, উপজেলা প্রকৌশলী, এ. এস. এম রাশেদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অ: দা:) নাজমুন নাহার, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী কে এম সাঈদ মাহমুদ প্রমুখ।

ভাগ