প্রকাশিত হলো সুবার প্রথম মৌলিক গান

382

বিনোদন প্রতিবেদক : হাজারো বর্ণিল সাজের মধ্য দিয়ে বাঙালি বরণ করে নতুন বছরকে। বয়স-ধর্ম-পেশা নির্বিশেষে সবাই রঙিন সাজ আর মুখরোচক খাবার ও আপ্যায়নে বছরের প্রথম দিনটিকে স্বাগত জানায়। পহেলা বৈশাখ নিয়ে বাঙালির এই উন্মাদনা নতুন কিছু নয়। এ উন্মদনা বাড়িয়ে দিতে বৈশাখের আবহে নতুন গান প্রকাশ করলেন শাহ হুমাইরা সুবা।

এ গান প্রকাশের মধ্য দিয়ে বাংলা সঙ্গীত জগতে পা রাখছেন এ শিল্পী। গানের শিরোনাম ‘চল মেলায় যাইরে’। গানটি লিখেছেন সুভা এবং রবিন ইসলাম।
সুর ও সঙ্গীতায়োজনও করেছেন রবিন ইসলাম।

বৈশাখী উৎসবের আয়োজনে মতোই গানটির ভিডিও শুটিং করা হয়েছে উত্তরার মনোরম এক লোকেশনে। যেখানে বৈশাখের আবহে তৈরি করা হয়েছিল সেট। গানটি গাওয়ার পাশাপাশি মডেলও হয়েছেন সুবা। তার সঙ্গে মডেল হয়েছেন তুহিন এবং সূর্য।

শাহ হুমাইরা সুবা। বাংলা সঙ্গীত জগতের নতুন গায়িকা। মাইকেল বাবু ও রতনের কোরিওগ্রাফিতে গানটির নান্দনিক ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

গানটি নিয়ে সুবা বলেন, আমার প্রথম গান চল মেলায় যাইরে। গানটি পুরোপুরি পহেলা বৈশাখ উপলক্ষে নির্মিত হয়েছে। দারুন আয়োজন নিয়ে নির্মিত হয়েছে গানটি। বৈশাখের পুর্ণ আমেজ পাবেন গানটি। আশা করি গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

‘চল মেলায় যাইরে’ দিয়ে শুরু হলেও শেষ নয়। এরপর থেকে নিয়মিতই গান প্রকাশ করবেন বলে জানান তিনি। প্রথম গানটি প্রযোজনা সংস্থা সঙ্গীতার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

গানটি নিয়ে পরিচালক ইমন বলেন, সুবা নতুন শিল্পী। নতুন হিসেবে ভালো করেছে। আমিও ভিডিওতে উৎসবের ফুল আমেজ রাখার চেষ্টা করেছি। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।

ভাগ