বিশ্বকাপের ট্রফি আমাদের হাতছানি দিয়ে ডাকছে, রাজাশন প্রিমিয়ার লিগ ২০১৯ এর ১১ তম ফাইনাল অনুষ্ঠানে ত্রাণ প্রতিমন্ত্রী।

13

এম আই খলিল,

ঢাকা জেলার সাভার পৌরসভার ৮ নং ওয়ার্ড রাজাশন, ৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ১০/০৪/২০১৯ বুধবার ক্রিকেট প্রিমিয়ার লিগ-২০১৯ এর ১১ তম আসরের ফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাভার ও আশুলিয়া মাটি ও গণমানুষের নেতা ঢাকা-১৯ আসনের এমপি, ডাঃ মোঃ এনামুর রহমান- মাননীয় প্রতিমন্ত্রী ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন হাজী মোঃ সেলিম মিয়া,কাউন্সিলর ৮ নং ওয়ার্ড ও প্যানেল মেয়র-সাভার পৌরসভা এবং সাংগঠনিক সম্পাদক-সাভার পৌর আওয়ামীলীগ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করে: মোঃ মারফত আলী মাসুদ,সভাপতি, ৮ নং ওয়ার্ড-সাভার পৌর আওয়ামীলীগ।অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা জানান শাওন খন্দকার,সভাপতি,প্রিমিয়ার লিগ এবং অসীম চন্দ্র শীল,সাধারণ সম্পাদক,প্রিমিয়ার লিগ।

প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, দুই দল’ই খুব সুন্দর খেলেছ। তোমাদের ভিতর অনেক প্রতিভা আছে । চেষ্টা করলে তোমাদের মধ্যে হতে অনেকেই জাতীয় দলে খেলার সুযোগ পাবে। এই ক্রিকেট দিয়ে সারা বিশ্বে বাংলাদেশ অনেক নাম করেছে, বিশ্বের প্রায় প্রতিটি দেশকেই বাংলাদেশের টাইগাররা হোয়াইটওয়াশ করেছে।

বিশ্বকাপের ট্রফি এখন আমাদেরকে হাতছানি দিয়ে ডাকছে, এটা অর্জন এখন শুধু সময়ের অপেক্ষা মাত্র। আওয়ামী লীগ সরকার মানে এগিয়ে যাওয়ার সরকার জননেত্রী শেখ হাসিনা মানে বিশ্বের দরবারে আলোকিত ও সমৃদ্ধ বাংলাদেশ।

উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে মামুন একাদশ বনাম চাপাইন সুপার এলিভেন।চ্যাম্পিয়ন হয় মামুন একাদশ ও রানার্স আপ চাঁপাইন সুপার এলিভেন। প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি তুলে দেয় এবং খেলোয়াড়দের মেডেল পড়িয়ে দেয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিল: হাজী মোঃ আব্দুল গনি,মেয়র,সাভার পৌরসভা। মোঃ মঞ্জুরুল আলম রাজীব,চেয়ারম্যান,সাভার উপজেলা পরিষদ। মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা,কাউন্সিলর-২ নং ওয়ার্ড ও ১ নং প্যানেল মেয়র-সাভার পৌরসভা।মোঃ মাসুদ চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক-ঢাকা জেলা আওয়ামীলীগ। মোঃ ফারুক হাসান তুহিন,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ। মোঃ শাহাদাত হোসেন,ভাইস চেয়ারম্যান,সাভার উপজেলা পরিষদ। ইয়াসমিন আক্তার সুমি,মহিলা ভাইস চেয়ারম্যান,সাভার উপজেলা পরিষদ।

শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউনুস পারভেজ ।একটি বড় মিছিল বহর নিয়ে মাঠে প্রবেশ করেন প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে মিছিলে মুখরিত ছিল মন্ত্রীর আগমন শুভেচ্ছা স্বাগতম।

অনুষ্ঠানে আরো আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিল: শাহিনুর বেগম,মহিলা কাউন্সিলর(সংরক্ষিত) ৭,৮ ও ৯ নং ওয়ার্ড সাভার পৌরসভা। হাজী মোঃ মনির পালোয়ান,সাবেক সাধারন সম্পাদক,সাভার পৌর যুবলীগ। আলী আহমেদ পালোয়ান , সাংগঠনিক সম্পাদক,সাভার পৌর আওয়ামীলীগ। হাজী মোঃ দেলোয়ার হোসেন,সাধারণ সম্পাদক, ৮ নং ওয়ার্ড-সাভার পৌর আওয়ামীলীগ। মোঃ সাইদুল ইসলাম,সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ-ঢাকা জেলা উত্তর।মোঃ আতাউর রহমান অভি,সভাপতি,সাভার পৌর ছাত্রলীগ।ছাত্রলীগ নেতা মোঃ জাহিদ হাসান, ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান হাসান, কলিন্স ডি রোজারিও ,মেম্বার, ৮ নং ওয়ার্ড-সাভার ইউনিয়ন পরিষদ।এম এ ওয়াদুদ,মেম্বার, ৪ নং ওয়ার্ড-সাভার ইউনিয়ন পরিষদ। স্মরণ সাহা,সাধারণ সম্পাদক,সম্মিলিত সাংস্কৃতিক জোট- সাভার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ভাগ