জাককানইবি’তে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল টাঙ্গাইল স্টুডেন্ট অ্যাসোসিয়েশন

29

এস.এম.মহিউদ্দিন সিদ্দিকী,
জাককানইবি প্রতিনিধি:

নদী,চর,খাল,বিল গজারির বন; টাঙ্গাইলের শাড়ী তার গর্বের ধন এই স্লোগানকে সামনে নিয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত টাঙ্গাইল জেলা থেকে আগত বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল টাঙ্গাইল স্টুডেন্ট অ্যাসোসিয়েশন।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের চুরুলিয়া মঞ্চে বিকাল ৩ টায় এক আলোচনা সভা ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের করা হয়। উক্ত সভায় টাঙ্গাইল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আদনান খান সবুজ এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মো: জালাল উদ্দিন।

বিশেয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ইসমত আরা ভূইয়া ইলা, সঙ্গীত বিভাগের সহকারী অধ্যাপক সুমা রাণী রায়, এনভায়ারনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো: আলিম মিয়া, ত্রিশাল উপজেলা শিক্ষা অফিসার নূর মোহাম্মদ, নির্বাহী প্রকৌশলী স্বপন কুমার শীল, ত্রিশাল উপজেলার নির্বাহী প্রকৌশলী এলজিইডি মো: শাহেদ হোসাইন ।

উক্ত নবীনবরণে টাঙ্গাইল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিক ইসলামের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে ১৩তম ব্যাচের টাঙ্গাইল জেলা থেকে আগত সকল নবীন শিক্ষার্থীদের ফুল, ডায়রি এবং কলম দিয়ে বরণ করে নেওয়া হয়।

ভাগ