নিউজিল্যান্ডে মসজিদে হামলার প্রতিবাদে ইশা ছাত্র আন্দোলন সরকারি বিএম কলেজ শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

12

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দু’টি মসজিদে খ্রিস্টান সন্ত্রাসীদের বন্দুক হামলায় অর্ধশত নামাজরত মুসলিম হামলার প্রতিবাদে আজ ১৭ মার্চ’১৯ রোজ রবিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সরকারি বিএম কলেজ শাখার উদ্যোগে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
শাখা সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুহাম্মাদ আব্দুর রহীমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য মুহাম্মাদ ইব্রাহীম হোসাইন|
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,
মানবতা যেখানে লাঞ্চিত পদদলিত সেখানেই ইশা ছাত্র আন্দোলন তার প্রতিবাদ করে আসছে। তারই ধারাবাহিকতায় আজকের বিক্ষোভ মিছিল। তিনি বলেন, সারা বিশ্বে আজ মুসলিম মানবতা অবহেলিত, ফিলিস্তিন, কাশ্মীর,আফগানিস্তান, ইরাক কোথাও মুসলিমরা শান্তিতে বসবাস করতে পারছে না। তিনি আরও বলেন, নিউজিল্যান্ডের মুসলিম গণহত্যা নিঃসন্দেহে একটি পূর্ব পরিকল্পিত ঘটনা এবং এটি ক্রুসেড ও ইসলামফোবিয়া কর্মকাণ্ডের বহিঃপ্রকাশ।
প্রধান অতিথি তার বক্তব্যে, খুব দ্রুত জাতিসংঘের তত্বাবধানে হামলার যথার্থ তদন্ত করে খ্রিস্টান সন্ত্রাসীদের শাস্তির দাবি করেন তারই পাশাপাশি বাংলাদেশ সরকারকে অনুরোধ করে তিনি বলেন, বাংলাদেশ সরকার যেন তার অবস্থান থেকে নিউজিল্যান্ডের এই অমানবিক কর্মকান্ডে যথাযথ উদ্যোগ গ্রহণ করেন।
বিক্ষোভ মিছিলপরবর্তী সমাবেশে আরও বক্তব্য রাখেন,ইশা ছাত্র আন্দোলন বরিশাল জেলা সভাপতি আরমান হোসেন রিয়াদ, বিএম কলেজ শাখা সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুক্তাদিরুল হক,প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ মহিউদ্দিন, দফতর সম্পাদক নোমান হোসাইন,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ নোমান আহমাদ।
আরও বক্তব্য রাখেন, মজলিসে শুরা ও বিভিন্ন ডিপার্টমেন্টের দায়িত্বশীবৃন্দ।

বার্তা প্রেরক
মুহাম্মদ মহিউদ্দিন
প্রচার ও প্রকাশনা সম্পাদক
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন
সরকারি বিএম কলেজ, বরিশাল।
মোবাইল : 01777901238

ভাগ