এবার গায়ক আসিফের নায়িকা বিপাশা

10

বিনোদন রিপোর্টঃ বাংলা চলচ্চিত্রের এ সময়ের আলোচিত চিত্রনায়িকা বিপাশা কবির। এবার তিনি দ্বিতীয়বারের মতো একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। গানটি শিরোনাম ‘তুই আমার সূর্যমুখী তুই আমার চন্দ্রমুখী’। এই গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। এছাড়াও এই মিউজিক ভিডিওতে বিপাশার সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর নিজেই।
গতকাল (১৩ মার্চ) সকাল থেকে ফ্যান্টাসি কিংডমে এই মিউজিক ভিডিওটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা মিরাজ। আর মিউজিক ভিডিওটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়ার।
নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে বিপাশা বলেন, ‘আমি এই প্রথমবার আসিফ ভাইয়ের সাথে কাজ করলাম। এইটা আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওতে আমাকে নতুন রুপে দেখতে পাবে দর্শক। এছাড়াও গানটি ভালো লেগেছে আমার কাছে এবং আসিফ ভাই খুব ভালো একজন মানুষ।’
তিনি আরও বলেন, ‘সব দিক চিন্তা ভাবনা করেই কাজটা করছি, মনে হয়েছে যে কাজটি খুব ভালো হবে। আশা করছি, ধামাকা কিছু একটা অপেক্ষা করছে দর্শকদের জন্য।‘
সম্প্রতি তিনি ‘জার্নি’ নামের নতুন একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। এছাড়াও গত বছরের ‘আঘাত’ নামের একটি আন্তর্জাতিক ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। এই ওয়েব সিরিজটি রচনা ও পরিচালনা করেছেন জায়েদ রেজওয়ান। চলতি বছরেই এই ওয়েব সিরিজটি অনলাইনে মুক্তি পাবে বলে জানান বিপাশা।
চলতি বছরেই শুরু হবে বিপাশা কবির ‘পদ্মপুরাণ’ নামের একটি ছবির শুটিং। আর ছবিটি নির্মাণ করবেন রাশিদ পলাশ। এছাড়াও সাইমন তারিকের নির্দেশনায় ‘রোড নাম্বার সেভেন’ নামের ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। শিগগিরই এই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।
গতবছর মুক্তি পায় বিপাশা কবির অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘পাষাণ’। এই ছবিতে বিপাশার বিপরীতে অভিনয় করেন কলকাতার চিত্রনায়ক ওম। এছাড়াও আরও অভিনয় করেন চিত্রনায়িকা মিম।

ভাগ