সিলেট নগরীতে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

11

সিলেট নগরীর বন্দরবাজার ও মির্জাজাঙ্গাল এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে ১৩৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব-৯ জানায়- মঙ্গলবার (১২ মার্চ) বিকাল সাড়ে ৫ টায় অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে র‍্যাব-৯ এর সদস্যরা অভিযান চালিয়ে বন্দর বাজার পয়েন্ট (করিমুল­াহ মার্কেটের বিপরীতে) থেকে জুবেদ আহমদ (২৮) নামের একজনকে আটক করে।

আটক ব্যাক্তি শাহপরাণ থানাধীন মোহাম্মদপুর এলাকার মৃত জয়নাল মিয়ার ছেলে। এ সময় তার কাছ থেকে ১১২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে অপর অভিযানে নগরীর মির্জাজাঙ্গাল থেকে ২১ পিস ইয়াবাসহ মো. আনোয়ার মিয়া (৩৫) নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯।

মঙ্গলবার (১২ মার্চ) রাত পৌনে ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে মির্জাজাঙ্গাল ভেটেরিনারি হাসপাতালের গেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক ব্যাক্তি নগরীর ৪৬ নং মুন্সিপাড়া এলাকার মোহন মিয়ার ছেলে।

আটক দুজনকে চিহ্নিত মাদক ব্যবসায়ী উল্লেখ করে তাদেরকে স্ব স্ব থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান।

ভাগ