সালমান সাহ কে শ্রদ্ধা জানাচ্ছে অভি

29

সেলিম শাকিবঃ ঢালিউড রাজপুত্র সালমান শাহ কে শ্রদ্ধার সাথে স্বরণ করছেন নতুন দিনের রোমান্টিক চিত্রনায়ক অনিক রহমান অভি। আগামীকাল ৮ মার্চ (শুক্রবার) ঢাকার অদূরে তুরাগ রিক্রিয়েশন ওয়ার্ল্ড, বিরুলিয়াতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন ২০১৯। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বনভোজনে প্রতিবারের মত এবারও থাকছে সাংস্কৃতিক পর্ব।

আর এই সাংস্কৃতিক পর্বে থাকবে নাচ, গান, অভিনয় ইত্যাদি। যেখানে নাচবেন, গাইবেন চলচ্চিত্রের নায়ক-নায়িকারা। তাই এফডিসিতে চলছে নাচের মহড়া। সোমবার থেকে আগেরদিন তথা আজ পর্যন্ত পর্যন্ত চলবে এই মহড়া। এতে অংশগ্রহণ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের নতুন দিনের রোমান্টিক চিত্রনায়ক অনিক রহমান অভি ও নতুন দিনের চিত্রনায়িকা আরশি হোসাইন। আর তারা নৃত্য পরিবেশনা করবেন প্রয়াত সুপারস্টার সালমান শাহ অভিনীত ‘স্বপ্নের পৃথিবী’ ছবির বৃষ্টিরে বৃষ্টি আয়না ঝরে গানের সাথে।
এই নৃত্য পরিবেশনা নিয়ে জানতে চাইলে অভি বলেন, প্রিয় তারকা সালমান শাহ এর গানের সাথে নাচতে পেরে খুব ভালো লাগছে৷ এই গানে আমরা শুধু নৃত্য পরিবেশনা করবো এমনটা নয়, এটা রাজপুত্রের প্রতি শ্রদ্ধা জানানোর একটি একটি সুযোগ হিসেবে নিয়েছি আমি।

ভাগ