নতুন ফন্দিতে চলছে পাঠাও রাইডার!

92

সেলিম শাকিব : ইদানিং ৭০% ডিসকাউন্ট এ চলছে পাঠাও রাইডার এর নানান অফার। কিন্তু রাইডারা এই অফার না নিয়ে যাত্রীদের নানা রকম হয়রানি করছেন। আবার কেউ কেউ অফারে নিয়ে গেলেও অফারটি বাদ দিয়ে যাত্রীদের থেকে আসল ভাড়াই নিয়ে নিচ্ছে। এমন ঘটনা আজ ২৪ তারিখ রবিবার সাংবাদিক আকাশ নিবিরের সাথে এমনটি ঘটেছে।

এ প্রসঙ্গে সাংবাদিক আকাশ নিবির জানান, আমার নিজের বাইক থাকা সত্তেও আমার এক ছোট ভাইকে নিয়ে একটি সংবাদ সম্মেলনে পুরানা পল্টনে যাওয়ার সময় একটি পাঠাওতে কল করি। যাহার পাঠাও নাম্বার ঢাকা মেট্রো- ৫৬৮৩ নাম সুমন ও মোবাইল নাম্বার – ০১৯১২-৩২৮২৮১। যেখানে ৫৮ টাকার ডিসকাউন্টে ২৮ টাকা আসে। সেখানে এক ধরনের ফন্দি করে ডিসকাউন্ট বন্ধ করে জানান ৫৮ টাকাই তাকে দিতে হবে বলে সে আমার ছোট ভাই অবন রহমানকে পাঠাও রাইডার থেকে নামিয়ে দেন। পরে তাকে ফোন দিলে খারাপ ব্যাবহার করে ফোনটি কেটে দেন এবং পাঠাও তে অভিযোগ করার জন্য জোর গলায় বলতে বলেন।
সাংবাদিক আকাশ নিবির আরও জানান, এ বিষয় গুলো আমার সাথে আগেও ঘটেছিলো। তাই আমি বুদ্ধি করে আগে থেকে ডিসকাউন্ট স্ক্রিনশট দিয়ে রেখে দিয়েছিলাম। বিষয়গুলো নিয়ে আমাদের এখনই সচেতন হওয়া দরকার। তাদের অফিস থেকে ডিসকাউন্টের টাকা দিলেও তারা দুই ভাবে আমাদের মতো সাধারণ যাত্রীদের থেকে তারা টাকা হাতিয়ে নিচ্ছেন। এ বিষয়ে অবশ্যই পাঠাও রাইডার কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
এছাড়াও তার কথাগুলো কল রের্কড নিচের লিংকে দেওয়া হলো…

যাত্রীর হয়রানির ভয়েস রেকর্ড

ভাগ