ডিআইজি হাবিব এর ফেসবুক আইডি ভেরিফাইড!

3144
পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান এর ফেসবুক আইডি ভেরিফাইড হল।

বাংলাদেশ পুলিশ এর খ্যাতিমান কর্মকর্তা হাবিবুর রহমান। যিনি বর্তমানে বাংলাদেশ পুলিশ এর উপ-মহাপরিদর্শক হিসেবে পুলিশ সদর দপ্তর এ কর্মরত আছেন। সম্প্রতি হাবিবুর রহমান এর ব্যাক্তিগত ফেইসবুক আইডি স্বীকৃতি দিল ফেসবুক। অফিসিয়ালি ভেরিফাইডের স্বীকৃতিস্বরূপ হাবিবুর রহমান এর আইডির নামের পাশে ভেসে উঠেছে ফেসবুকের ‘নীল টিক চিহ্ন’।

Habibur Rahman is at police headquarters and talking with journalists and media persons.

খ্যাতি সম্পন্ন তারকা অথবা দেশ ও সমাজের জন্য গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের, ফেসবুক আইডি অথবা পেজ (যাদের ফেসবুক এ জনগন এর সংযোগ বা আকর্ষন বেশি) ফেসবুক কতৃপক্ষ অফিসিয়াল ভাবে স্বীকৃতি দিয়ে থাকে। বাংলাদেশ এ হাতে গোনা কয়েকজন পুলিশ অফিসার এর পেজ ভেরিফাইড হয়েছে। তন্মধ্যে হাবিবুর রহমান একজন।

হাবিবুর রহমান ১৯৯৮ সালের ২২ ফেব্রুয়ারি ১৭তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারি পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর বাংলাদেশ পুলিশ এর বেশ কিছু গুরুত্বপুর্ণ পদে পর্যায়ক্রমে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা জেলায় পুলিশ সুপার হিসেবে কাজ করেন। অতঃপর পদোন্নতিক্রমে বাংলাদেশ পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন) হিসেবে পদস্থ হন। অতঃপর তিনি উপমহাপরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন। সম্প্রতি দ্বিতীয়বারের মতো প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) পুরস্কার পেলেন ডিআইজি হাবিবুর রহমান। কর্মক্ষেত্রে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন। এর আগে তিনবার তিনি বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেয়েছেন।

 

 

ভাগ