ভালোবাসা দিবসে আমারি ঢাকার আয়োজন

11

বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষটিকে উপহার দিন আমারির আকর্ষণীয় কাপল রুম প্যাকেজ ও রোমান্টিক ডাইনিং। প্রিয়জনের সঙ্গে বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য আমায়া ফুড গ্যালারিতে রয়েছে বিশেষ চমক ও ক্যাসকেড লবি লাউঞ্জে রয়েছে অসাধারণ এক সেট মেনু।

লেভেল ১৩ তে অবস্থিত আমায়া ফুড গ্যালারিতে রয়েছে ভ্যালেনটাইন স্পেশাল গুড়াডং সার্ভিস, যেখানে সার্ভিস প্রদান করা হবে আমারির দক্ষ শেফ দ্বারা প্রতিটি কাপল টেবিল। বিখ্যাত স্প্যানিশ পায়েলা উপভোগ করুন এই বিশেষ গুড়াডং সার্ভিসের দ্বারা, এছাড়াও পালাক্রমে ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই, ইতালিয়ান ফুড ও থাকছে। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ্ স্টেশনসহ ১০০ ও বেশি পদের সমারোহ তো থাকছেই এই লাইভ বুফে স্টেশনে। কাপলরা এই অফার উপভোগ করতে পারবেন ১০ হাজার টাকায় অথবা সিঙ্গেল বুফে মূল্য ৫ হাজার টাকায়।

ক্যাসকেড লবি লাউঞ্জ এ থাকবে এক্সক্লুসিভ ৪ কোর্স সেট মেনু- স্প্যানিশ, ইতালিয়ান, কন্টিনেন্টাল খাবার আর সংমিশ্রণ থাকবে এই সেট মেনুতে। এই অফারটি উপভোগ করতে পারবেন কাপলরা ৭ হাজার টাকায়।

১৪ ফেব্রুয়ারি থাকে ২৮ ফেব্রুয়ারি আমারি ঢাকার ব্রিজ স্পাতে একটি ট্রিটমেন্ট আর সঙ্গে আর একটি সম্পূর্ণ ফ্রি পাচ্ছেন। ডিলাক্স রুম থাকছে ১৬ হাজার টাকায়। এই রুম প্যাকেজে থাকবে ব্রেকফাস্ট, সেট ডিনার মেনু, লেট চেকআউট, ইন্টারনেট, সুইমিং পুল, জিম আর সুব্যবস্থা। বিশেষ এই প্যাকেজে রুম বুকিং দেয়া যাবে ফেব্রুয়ারি ১৪ থেকে ১৬ পর্যন্ত।

ভাগ