বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসার দাবি রিজভীর

19

সরকারের কারসাজিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জীবন গভীর সংকটের দিকে ঠেলে দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে উদ্বেগ ও শঙ্কা প্রকাশ করে বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসার দাবি জানান রিজভী।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, দলীয় নেত্রী খালেদা জিয়া অসুস্থতার কারণে বুধবার আদালতে হাজির হতে পারেননি। নজীরবিহীনভাবে তাকে কারাগারে অস্বাস্থ্যকর পরিবেশে আটকে রাখা হয়েছে। এতে তিনি অসুস্থ্য হয়ে পড়লেও সঠিক চিকিৎসা দেয়া হচ্ছে না।অবিলম্বে খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান রিজভী।

এই সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তৈমুর আলম খন্দকার, অধ্যাপিকা সাহিদা রফিক, প্রচার সম্পাদক শহিদউদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম, শামীমুর রহমান শামীম, নেওয়াজ হালিমা আরলি, বিলকিস ইসলাম শিরিন উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

ভাগ