মানুষের মুখে হাঁসি ফোটাতেই মহিলা ভাইস চেয়ারম্যান হতে চাই: আসমানী বেগম

36

জামালপুর প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ ও উৎসব শেষ হতে না হতেই দ্বিতীয় বারের মতো দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগুচ্ছে ইসি। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ফেব্রুয়ারী মাসে উপজেলা নির্বাচনের তফসিল প্রকাশ হতে পারে এবং দেশের প্রায় ৫শ উপজেলায় মার্চের মধ্যে ধাপে ধাপে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার উপজেলা পরিষদ নির্বাচনে জামালপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন জামালপুর মহিলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আসমানি বেগম।

এই প্রতিবেদককে আসমানী বেগম জানান, সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমরা আওয়ামী লীগের রাজনীতি করি, সব সময়ই চাই আমার এলাকার মানুষ সুখি থাকুক, তাদের মুখে হাসি ফোটাতেই জামালপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমি নির্বাচনে অংশ নিতে চাই, এলাকার মানুষের যে আশা সেটাই পুরণ করা হবে আমার মুল লক্ষ্য। ক্ষমতা নয়, মানুষের ভালোবাসা পাওয়াই আমার প্রত্যাশা।

তিনি আরও বলেন, আগামীতে জামালপুর জেলা আওয়ামীলীগের দলীয় সভায় এ প্রস্তাবটি উপস্থাপন করবেন এবং জামালপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণের ব্যপারটি তুলে ধরবেন। যদি দলীয় ভাবে আমাকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমার বিশ্বাস আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ । এছাড়াও সকল নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন তিনি।
মেহেদী হাসান
জামালপুর প্রতিনিধি

ভাগ