ইসলামপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় জিয়াউল হক জিয়া

198

জামালপুর প্রতিনিধিঃ আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন । এই ঘোষণা আসার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে। এখন উপজেলা পরিষদ নির্বাচনকে গিরে উৎসব মুখর প্রতিটি জনপদ। আলোচনা শুরু হয়ে গিয়েছে কে হতে যাচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, কে হতে যাচ্ছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।
জামালপুরের ইসলামপুর উপজেলায় এরই মাঝে ব্যাপক আলোচনায় রয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিয়াউল হক জিয়া। তিনি তার উপজেলার বিভিন্ন এলাকায় এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ মিটিং করে তার প্রচার চালাচ্ছেন। তার স্বচ্ছ ভাবমূর্তি ও আওয়ামীলীগের ত্যাগি ও পরিশ্রমীর কারণে তিনি এগিয়ে রয়েছেন অনেকটা।
জিয়াউল হক জিয়া বঙ্গবন্ধু ঘোষিত জাতীয় ছাত্রলীগের তৎকালীন ইসলামপুর থানা শাখার নির্বাচিত সাধারণ সম্পাদক,ইসলামপুর কলেজ ছাত্রসংসদের দুইবারের নির্বাচিত জি,এস ও দুইবারের নির্বাচিত ভি,পি,ইসলামপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি,ইসলামপুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, উপজেলা আওয়ামীলীগের দুইবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও সভাপতি এবং ইসলামপুর পৌরসভার সাবেক মেয়র এর দায়িত্ব পালন করেছেন।বর্তমানে তিনি জামালপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।
এ ব্যাপারে তিনি বলেন রাজনীতি করার কারণে ইসলামপুরের প্রতিটি মানুষকে খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে। সেসময় থেকেই স্বপ্ন দেখতাম এলাকার মানুষের পাঁশে থেকে কিভাবে উন্নয়ন করা যায়। এছাড়াও সাধারণ মানুষের কাছে গিয়ে উপকার করতে পারলে নিজেরও ভীষণ আনন্দ লাগে। তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রীর যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন সেই ধারাবাহিকতা আরো এগিয়ে নেওয়ার কাজে আমি অংশিদার হতে চাই। এখন আমি নিজ দলের কাছে আশা রাখবো সব দিক বিবেচনা করে আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে কাজ করে যাবো সারাজীবন।
মেহেদী হাসান
জামালপুর প্রতিনিধি
১৪-০১-২০১৫

ভাগ