নব নির্বাচিত সংসদ সদস্য মহিবকে মন্ত্রী হিসেবে পেতে মহিপুরবাসীর মানববন্ধন

31

মাইনুদ্দিন আল আতিক, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ চলমান নানা মেগা উন্নয়ন প্রকল্পের কাজ তরান্বিতসহ এলাকার উন্নয়নের জন্য পটুয়াখালী-৪ সংসদীয় আসনে (কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর) বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং শপথ গ্রহণকারী অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিবকে মন্ত্রী হিসেবে পেতে মানববন্ধন করেছে মহিপুরবাসী।

শুক্রবার (৪ জানুয়ারি) সকাল ১০.০০ টার দিকে মহিপুর শেখ রাসেল সেতুর পাদদেশে মহিপুরের সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ কালিম মোহাম্মদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম প্রমুখ।

প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তারা বলেন, পর্যটন, মৎস্য বন্দর, সমুদ্র বন্দর, বেশ কয়েকটি তাপ বিদ্যুৎ কেন্দ্রসহ চলমান নানা উন্নয়ন কাজের জন্য অর্থনৈতিকভাবে এ আসনটি বর্তমানে খুবই গুরুত্বপূর্ণ। এসব উন্নয়নধারা অব্যাহত রাখতে অধ্যক্ষ মহিব্বুর রহমানকে মন্ত্রী করা এখন সময়ের দাবি।

এ কর্মসূচীতে মহিপুর প্রেসক্লাব, মহিপুর শিল্পীগোষ্ঠী, উপকুলীয় জার্নালিস্ট সোসাইটি, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি’র সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক’শ সাধারণ মানুষ অংশগ্রহণ করে।

ভাগ