31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীসহ নিহত ৩

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতুতে কাভার্ডভ্যানের ধাক্কায় মাইক্রোবাসে থাকা স্বামী-স্ত্রীসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে সেতুর পূর্বপাড়ের টোলপ্লাজার ২০০ গজ আগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদরের সাহেদ নগর বেপারী পাড়ার কামাল উদ্দিনের ছেলে আব্দুল করিম সরকার, আব্দুল করিম সরকারের স্ত্রী মাতোয়ারা সরকার, মো. সেলিমের স্ত্রী কানিজ ফাতেমা। আহতরা হলেন- সিরাজগঞ্জ সদরের সাহেদ নগর বেপাড়ি পাড়ার রস্তম আলী সরকারের ছেলে মো. সেলিম, তার মেয়ে সামি, ইমদাদুল হক, রুস্তম আলী সরকারের মেয়ে রুনা, গোলাম মোস্তফার মেয়ে মেঘলা।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, সিরাজগঞ্জ থেকে আসা একটি মাইক্রোবাসকে আহম্মেদ পার্সেল সার্ভিসের একটি কাভার্ডভ্যান পিছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসে থাকা একই পরিবারের তিনজন ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় আরো পাঁচ মাইক্রোবাস যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিবিএ গাড়িযোগে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস, কাভার্ডভ্যান ও তিনটি মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ