31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

টাঙ্গাইলের মির্জাপুরে ভাইকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা করে পাষন্ড স্বামী

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

চাঙ্গাইলের মির্জাপুরে প্রতিপক্ষ বড় ভাইকে ফাঁসানোর জন্য গৃহবধূ চার সন্তানের জননী স্ত্রী সুফিয়া বেগমকে পানিতে চুবিয়ে হত্যা করেছে তার পাষন্ড স্বামী, ছেলে ও ভাতিজা। পাষন্ড ঘাতক স্বামী মো. আলাল উদ্দিন বৃহস্পতিবার টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছেন বলে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানিয়েছেন। গত সোমবার সকালে মির্জাপুর থানা পুলিশ উপজেলার আজগানা বিল থেকে সুফিয়া বেগমের মৃতদেহ উদ্ধার করেন। সুফিয়া বেগম ওই গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী।

পুলিশ জানান, আলাল উদ্দিনের সঙ্গে বড় ভাই মিনহাজের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে বড় ভাই মিনহাজকে ফাঁসানোর জন্য আলাল উদ্দিন নিজের স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে।

এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য নিজের বড় ছেলে মাদক বিক্রেতা শরীফুল ইসলাম ও ঘাতকের সুমুন্ধি কালিয়াকৈর উপজেলার মাটিকাটা গ্রামের মোতালেব হোসেনের ছেলে স্বপন মিয়াকে টাকা ও জমির লোভ দেখান। পরে গত শনিবার রাতে আলাল উদ্দিন ছেলে শরীফুলকে দিয়ে তার মাকে মাদক আনার কথা বলে বাড়ি থেকে ডেকে নেন। বাড়ির পাশে আজগানা বিলের কাছে পৌছালে সেখানে স্বামী আলাল উদ্দিনকে দেখে স্ত্রী সুফিয়া বলেন তুমি এখানে কেন। এর জবাবে আলাল উদ্দিন স্ত্রীকে বলেন, দুইজনে বিলে গোসল করলে আমাদের রোগ বালাই ভালো হবে। এতে সরল বিশ্বাসে সুফিয়া স্বামীর সঙ্গে বিলের পানিতে নামেন। সেখানে স্বামীর হাতে থাকা চাকু দিয়ে সুফিয়াকে হত্যার চেষ্টা করে। পরে স্বামী আলাল উদ্দিন, ছেলে শরীফুল ও ভাতিজা স্বপন পানিতে নেমে হাত পা ধরে চুবিয়ে সুফিয়াকে হত্যা করে বাড়ি চলে যায়।

গত সোমবার সুফিয়ার বোনজামাই মেছের আলী বাদী হয়ে মির্জাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ওইদিন রাতে পুলিশ ঘাতক স্বামী আলাল উদ্দিনকে গ্রেপ্তার করেন। পরে তার দেয়া তথ্য মতে গত বুধবার রাতে মির্জাপুর থানা পুলিশ আলাল উদ্দিনের বাড়ি থেকে ছেলে শরীফুল ও ভাতিজা স্বপনকে গ্রেপ্তার করে। বড় ভাইকে ফাঁসানোর জন্য ছেলে ও সমুন্ধির ছেলেকে নিয়ে পাষন্ড স্বামী স্ত্রীকে হত্যা করেন বলে ওসি সায়েদুর রহমান জানিয়েছেন।
অপর দুই ঘাতককে শুক্রবার (১৮ অক্টোবর) রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হবে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ