হাসপাতালের জরুরি বিভাগে রোনালদো!

16
বিগুলি কপিরাইট করা থাকতে পারে

রোনালদো–ভক্তদের জন্য খারাপ খবর। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের সাবেক স্ট্রাইকার দ্য ফেনোমেনোন রোনালদো।

অবকাশ যাপনের জন্য স্পেনের সমুদ্রসৈকত ইবিজায় ছিলেন বিশ্বকাপের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। সেখানেই নিউমোনিয়ায় আক্রান্ত হন তিনি। তখন তাঁকে নেওয়া হয় ইবিজার ক্যান মিসেস হাসপাতালের জরুরি বিভাগে। তবে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে একটি ব্যক্তিমালিকানাধীন ক্লিনিকে চলে যান রোনালদো।

দিয়ারিও দি ইবিজার তথ্য অনুযায়ী, রোনালদো নিজেই হাসপাতালের কাছ থেকে রিলিজ নিয়ে একটি ব্যক্তিমালিকানাধীন ক্লিনিকে চলে এসেছেন। আপাতত নুয়েস্ত্রা সেনোরা দেল রোসারিও পলিক্লিনিকের আইসিইউতে আছেন রোনালদো। শেষ খবর পাওয়া তাঁর শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে।

১৯৯৪ সালে মাত্র ১৭ বছর বয়সে জাতীয় দলের হয়ে অভিষেক হয় রোনালদো। তাঁকে ফুটবল ইতিহাসের অন্যতম পরিপূর্ণ স্ট্রাইকার বলা হয়। বিশ্বকাপ জয়ের পাশাপাশি মাত্র ২০ বছর বয়সে সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে জিতেছেন ফিফা বর্ষসেরার খেতাব। জিদান, মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে মাত্র তৃতীয় খেলোয়াড় হিসেবে তিন বা তার বেশি ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন দ্য ফেনোমেনোন।

ভাগ