যারা আমার ক্ষতি করতে আসবে তাদের আমি এক বিন্দুও ছাড় দেব না-সোনিয়া খান

9

জুয়েল রানাঃ-এ সময়ের একজন সাহসী মডেল-অভিনেত্রী সোনিয়া খান।তিনি ফেসবুকে বেশ কিছু খোলামেলা ছবি পোস্ট করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন ।গতবছরের শুরু থেকেই এখন পর্যন্ত বেশ আলোচনায় রয়েছেন তিনি।খোলামেলা ছবি পোস্ট করা নিয়ে তার বিরুদ্ধে কিছু লোক ষড়যন্ত্র করছে বলে দাবি করেন তিনি।

এই প্রসঙ্গে তিনি আমার স্বাধীনতা কে বলেন, প্রত্যেকটা মানুষ স্বাধীনভাবে থাকতে চাই,আমার স্বাধীনভাবে চলাফেরার বিরুদ্ধে কিছু লোক ষড়যন্ত্র করছে তারা যতই ষড়যন্ত্র করুক কোন লাভ হবে না কারন আমি মিডিয়াতে বোরকা পরে কাজ করতে আসিনি। চরিত্রে প্রয়োজনে নিজেকে যতটুকু খোলামেলা করা দরকার আমি করবো। এমন কিছু কাজ করে যেতে চাই যেগুলো দেখে দর্শক আমাকে আজীবন মনে রাখবে। মিডিয়াকে আমি পেশা হিসেবে নিয়েছি। সুতরাং কাজের বিনিময়ে টাকা ইনকাম করাটাই আমার প্রধান উদ্দেশ্য। কাজ করবো পারিশ্রমিক নেব, আমি আর কিছু বুঝি না।
তিনি আরো বলেন মিডিয়াতে আমি কারো কোন ক্ষতি করিনি যারা আমার ক্ষতি করতে আসবে তাদেরকে আমি এক বিন্দু ছাড় দেব না।

উল্লেখ্য, সোনিয়া খান ২০১৫ সালে নাচের মাধ্যমে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন। একের পর এক মিউজিক ভিডিও, র‍্যাম্প মডেলিং, ফ্যাশন ফটোশুট, বিজ্ঞাপন, মিউজিক্যাল ফিল্ম, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করতে শুরু করেন তিনি। তারপর হঠাৎ কিছু দিনের জন্য বিরতিতে যান তিনি। বিরতি ভেঙে ফিরেই সবাইকে চমকে দেন সোনিয়া।

ভাগ