মন বলে নিয়ে আসছে শিপন সরকার

120

সেলিম শাকিবঃ নতুন দিনের সম্ভাবনাময় মডেল ও অভিনেতা শিপন সরকার, ইতিমধ্যে প্রাণ-আরএফল সহ জনপ্রিয় কিছু কোম্পানির বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্রে মডেল হয়েছেন।

কিন্তু নতুন খবর হলো এবার বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে আসছে শিপন। এর মধ্যে উল্লেখযোগ্য একটির শিরোনাম ‘মন বলে’। ওমি রুবেল এর পরিচালনায় রাফাত রামীম এর এই গানে শিপনের বিপরীতে অভিনয় করেছে আজমেরী জাহান ইমু।

বর্তমান ব্যস্ততা নিয়ে শিপন বলেন, মিডিয়ায় মডেলিং করেই আমার পরিচিতি, নিয়মিত যাচাই বাছাই করে বিভিন্ন কোম্পানীর পন্যের বিজ্ঞাপনে কাজ করছি, ভালো ভালো কাজ সবসময় করে যেতে চাই, এরই মধ্যে কয়েকটি মিউজিক ভিডিও তে কাজ করেছি। ঈদ উপলক্ষে ‘কখনো’ শিরোনামের একটি মিউজিক ভিডিও রিলিজ হয়েছে, বাকি গুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে।

মুক্তি প্রাপ্ত মিউজিক ভিডিওটির চিত্রে শিপন এবং সহশিল্পী। 

চলচ্চিত্র বা নাটকে অভিনয় সম্পর্কে জানতে চাইল শিপন বলেন, ছোটবেলা থেকেই ইচ্ছে চলচ্চিত্রে অভিনয় করার, এজন্য নাচ এবং ফাইট শিখেছি। সুযোগ পেলে সুন্দর ও মানসম্মত চলচ্চিত্রে নিয়মিত কাজ করতে চাই।
কাজের প্রতি আগ্রহ নিয়ে তিনি আরো বলেন, আমি আমার কাজের মাধ্যমেই সারাদেশ এবং দেশের বাহিরে পরিচিতি লাভ করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো কিছু কাজ উপহার দিয়ে সবার মনে জায়গা করে নিতে পারি।

ভাগ