মনিরুল ইসলাম ইউছুপের সাথে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের মতবিনিময়

21

আনিসুর রহমান

চট্টগ্রাম নগরীর খুলশী ক্লাবে গত (বুধবার চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি,কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম ইউছুপের মতবিনিময় হয়। তিনি বলেন;আমি আজ অনলাইন পত্রিকা সাথে বাসার কারণ একদিন বাংলাদেশে অনলাইন পত্রিকায় মানুষকে আলোর পথ দেখাবে,

তিনি বলেন; আমি সেদিন বড় আশা নিয়ে দেশ মুক্ত করতে রেডিওতে শহীদ জিয়ার কণ্ঠ শুনে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম। দেশ স্বাধীন হওয়ার পর আশা করেছিলাম দেশে গণতন্ত্র আসবে, দেশ শান্তি ও অর্থনৈতিক মুক্তি লাভ করবে। কিন্তু অল্প দিনেই আমরা আশাহত হলাম। দেশ বর্তমানে যতদূর এগিয়েছে তার অবদান পঁচাত্তর পরবর্তী শহীদ জিয়াউর রহমান রাষ্ট্রপতি থাকাকালীন পাড়া-মহল্লায় মাঠে-ঘাটে পায়ে হেঁটে দেশের কল্যাণে মানুষকে উদ্বুদ্ধ করেছি। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সরকার শহীদ জিয়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করে গেছেন বলেই দেশ আজ এ পর্যায়ে।

মতবিনিময়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম- ১ মিরসরাই আসনে বিএনপি’র মনোয়নপ্রত্যাশী মনিরুল ইসলাম ইউছুপ বলেন- সরকারের নানামুখি অপশাসনের কারনে যে কোন সময় সরকানের পতন হবেই। তিনি এক প্রশ্নের জবাবে বলেন- বিএনপি কোনকালেই প্রতিশোধ পরায়ন ছিলনা। বিএনপি বরাবরই জনগনের শাসনে বিশ্বাস করে।

মতবিনিময়ে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, সহ-সভাপতি সাইদুল হাসান মিঠু, যুগ্ম সম্পাদক স ম জিয়াউর রহমান, অপরাধ তালাশ ডটকম সম্পাদক মাইন উদ্দিন, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব সদস্য সি আর বি বিধান বড়ুয়া, ইলিয়াছ রিপন, আনিসুর রহমান, শাহিন সোহেল, সনজিত বনিক, নুর মোস্তফা, জসিম উদ্দিন প্রমুখ।

ভাগ