বঙ্গবন্ধুর অবদান অস্বীকারকারীদের জায়গা বাংলার মাটিতে হবে না -ড. মো. আব্দুর রাজ্জাক

25

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর অবদানকে যারা অস্বীকার করে তাদের জায়গা বাংলার মাটিতে হবে না।

তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন বাংলার স্বাধীনতা তখনি আমার কাছে প্রকৃত স্বাধীনতা হয়ে উঠবে, যেদিন বাংলার কৃষক-মজুর ও দুঃখী মানুষের সকল দুঃখের অবসান হবে। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ করতে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন বিএনপি-জামায়াত সন্ত্রাস জঙ্গীবাদ ও লোটপাটের দল। তারা দেশের উন্নয়ন বোঝেনা। তারা জানে শুধু লোটপাট করতে। এতিমের টাকা লুটপাট করায় খালেদা জিয়াকে জেলে যেতে হয়েছে। তিনি বলেন দেশে বিদ্যুতের উৎপাদন ছিল না। আওয়ামী লীগ ক্ষমতায় এসে শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে-ঘরে বিদ্যুৎ যাচ্ছে। রাস্তাঘাট হচ্ছে। ব্রীজ কালভার্ট নানা উন্নয়ন মূখী কর্মকান্ড হাতে নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশে খাদ্য ঘাটতি নেই। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়।

তিনি বৃহস্পতিবার দুপুরে মধুপুরের পাহাড়ী এলাকার বেরীবাইদ ইউনিয়ন পরিষদে দরিদ্রদের মাঝে ঈদ উপলক্ষ্যে ভিজিএফ এর চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বেরীবাইদ ইউপি চেয়ারম্যান জুলহাস উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, সহ-সভাপতি বাপ্পু সিদ্দিকি, ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক প্রমূখ।

এছাড়াও তিনি সকালে মধুপুর পৌরসভা, কুড়াগাছা ও অরণখোলা ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরণ করেন।

ভাগ