ফুফুর লাশ নিয়ে ফেরার পথে নিজেও লাশ হয়ে ফিরলেন মহিপুরের আসাদ

16

মাইনুদ্দিন আল আতিক, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালী থেকে ফুফুর লাশ নিয়ে ফেরার পথে মহিপুরের মৎস্য ব্যবসায়ী আসাদুজ্জামান আসাদ (২৯) নামে এক যুবক নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (১১ অক্টোবর) শেষ বিকেলে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী এলাকায় ঘটখালীর উশ্যিতলা নামক স্থানে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে আসাদের ফুফু সুফিয়া বেগম (৬০) পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। খবর পেয়ে তার লাশ আনতে যায় আসাদ এবং তার ফুফুর লাশবাহী গাড়ির সাথে একজন আরোহী নিয়ে শেষ বিকেলে মোটরসাইকেলে মহিপুরের উদ্দেশ্যে ফিরছিলেন তিনি। এমন সময় আমতলীর ঘটখালী আসতেই একজন মহিলা পথচারীকে অসতর্ক হয়ে রাস্তা পাড় হতে দেখে তাকে দুর্ঘটনা থেকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং রাস্তার পার্শ্ববর্তী গাছের উপড় উঠিয়ে দিলে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় আসাদ। মোটরসাইকেলের অপর আরোহী কামালকে (৪৩) আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে এবং মহিলা পথচারী মাহিনুরকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মৎস্য ব্যবসায়ী আসাদ মহিপুরের মৎস্য ব্যবসায়ী ফজলুল হক হাওলাদারের ছেলে এবং তিনি মহিপুর থানা ছাত্র দলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে মহিপুরে তার এমন মর্মান্তিক মৃত্যুর খবর পৌঁছায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ভাগ