নজরুল বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের নতুন কমিটি 

50
নুরে আলম সিদ্দিকী,জাককানইবি প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ জার্নালিস্ট ফোরাম, বাংলাদেশের ১১ সদস্য বিশিষ্ট শাখা কমিটি ঘোষণা করা হয়েছে ।

দৈনিক আমাদের দিনের এস.এম.মহিউদ্দিন সিদ্দিকীকে সভাপতি এবং আলোকিত ভোরের মাসুম বিল্লাহকে সাধারন সম্পাদক করে আগামী এক বছরের জন্য ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন এবং সাধারন সম্পাদক মহিউদ্দিন কাদের পরবর্তী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে গৌতম চন্দ্র বর্মন (জে টিভি অনলাইন),যুগ্ম- সাধারণ সম্পাদক পদে মাহমাদুল হাসান মিশাদ (বিবিএন নিউজ),সাংগঠনিক সম্পাদক পদে নুরে আলম সিদ্দিকী (ভিন্ন বার্তা ডট কম),দপ্তর সম্পাদক পদে সিফাত শাহরিয়ার প্রিয়ান(ডিবিএন নিউজ ২৪ ডট কম),অর্থ সম্পাদক পদে জাকীর হুসাইন সোহরাব(মুক্তকন্ঠ ডট কম) এবং প্রচার সম্পাদক পদে এ.এইচ ইমরান (নয়া আলো ডট কম) কে মনোনয়ন করা হয়েছে।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে, যথাক্রমে-সাদ কবীর (নিউজ ভিশন),মনিরা নুসরাত ফারহা(নব বার্তা ডট কম),মেহরীন খান ঐশী(বাংলার ডাক ডট কম)।

এছাড়াও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ জাককানইবি প্রতিনিধি মেহেদী জামান লিজন -কে জাককানইবি শাখার উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে।

ভাগ