দুষ্ট ছেলে দিয়ে নিপুন রাজের অভিষেক

670

নির্মাতা সত্য রঞ্জন রোমান্স নির্মাণ কাজে হাত দিয়েছেন নতুন ছবি ‘দুষ্ট ছেলে’ এর। ছবিটিতে অভিনয় করবেন চিত্রনায়ক অভি, চিত্রনায়িকা তানিন সুবহা, আসমা ঝিলিক বৃষ্টি মনি ও উর্মি বিশ্বাস।
এছাড়াও এই ছবিটির মাধ্যমে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নায়ক হিসেবে নাম লেখাচ্ছেন ২ জন নতুন মুখ৷ একজন রাঙ্গামাটির ছেলে নিপুণ রাজ। নির্মাতা আপাতত আরেকজন চমক হিসেবেই রাখতে চান।
কয়েকদিন আগে একটি অভিজাত হোটেলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। ছবিটি কমেডি ও রোমান্টিকতার আদলে নির্মিত হবে। আর ছবিটি প্রযোজনা করবে সুজন সরদার ও নিবেদক হিসেবে থাকছে রাজশাহী সিল্ক।
ছবিতে চিত্রনায়ক অভি এবং নবাগত নিপুণ রাজ কে দুই বন্ধুর চরিত্রে বড়পর্দায় দেখা যাবে।
ছবিটি প্রসঙ্গে পরিচালক সত্য রঞ্জন রোমান্স বলেন, ‘দুষ্ট ছেলে’ সিনেমার গল্পটি কমেডি ও রোমান্টিক জনরার হবে। এতে কলেজ পড়ুয়া যুবক ছেলে-মেয়ে বা বন্ধুবান্ধবদের কীর্তিকলাপ বর্তমান প্রেক্ষাপটে দেখানো হবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’
এ প্রসঙ্গে নায়ক নবাগত নিপুণ রাজ বলেন, আমাকে দেখে পরিচালক সিনেমায় কাজ করতে আগ্রহ আছে কিনা জানতে চাইলে আমি গল্প এবং চরিত্র পছন্দ হলে করতে পারি জানিয়েছিলাম। ‘সিনেমাটির গল্প শুনেছি। গল্পটি আমার ভালো লেগেছে। আর মিডিয়ার প্রতি আলাদা টান আছে আগে থেকেই।
ছবির প্রযোজক সুজন সরদার বলেন, ‘প্রেমময় হাসি-ঠাট্টার গল্প নিয়ে ‘দুষ্ট ছেলে’ ছবিটি উপহার দিতে চাচ্ছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচন এর পরপরই টানা শুটিং করে নতুন বছরের শুভ একটি দিনে ছবিটি মুক্তি দিতে চাই, সেভাবেই পরিকল্পনা হচ্ছে।

ভাগ