তৃনমূলের প্রতি দায়িত্বশীল সোহেল হাজারী এমপি

92

কালিহাতী-৪ আসনের সংসদ হাছান ইমাম খান সোহেল হাজারী উপজেলার উন্নয়নের পাশাপাশি নিজ দলীয় তৃনমূল নেতাদের প্রতি অতি দায়িত্বশীল হয়ে খোজ খবর নিচ্ছেন । গত বছর কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনছার আলী বি কম কে সরকারী খরচে হজ্ব পাঠান । গত বারের মত এই বছর ও উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম সম্পাদক জাকির হোসাইনকে হজ্বে পাঠাইছেন একদম সরকারী খরচে ।
এ ব্যাপারে সোহেল হাজারী এমপির কাছে জানতে চাইলে তিনি বলেন , মহান আল্লাহর ফরজ এবাদত গুলোর মধ্যে হজ্ব একটি ফরজ কাজ আর আমি প্রতি বার হজ্ব পালন করার চেষ্টা করবো সাথে আওয়ামীলীগের সব নেতাকে হজ্ব পালন করার ব্যবস্থা করবো ইনশাআল্লাহ । গত বছর কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনছার আলী বি কম সাহেব কে সরকারী খরচে হজ্ব পাঠানোর ব্যাবস্থা করি,এইবার উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম সম্পাদক জাকির হোসাইনকে হজ্বে পাঠাইছি ।
কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম সম্পাদক জাকির হোসাইন বলেন ,আমার পক্ষে হজ্ব পালন করা সম্ভব ছিলো না এমপি হাছান ইমাম খান সরকারী খরচে ব্যবস্থা করে দিয়েছে আমি তাকে ধন্যবাদ জানাই । আমি মনে করি আগামী দিনে আমার মত আরো সকল নেতা কর্মী এই সুযোগ পাবে ।
জুয়েল হিমু
ভিন্নবার্তা

ভাগ