টাঙ্গাইল -২ (গোপালপুর -ভুঞাপুর) আসনের মনোনয়ন প্রত্যাশী তানভীর হাসান ছোট মনির

264

মনিরুজ্জামান মনির : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলে-২ (গোপালপুর- ভুঞাপুর ) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির গোপালপুর -ভুঞাপুরের বিভিন্ন এলাকায় ও জনগনের কল্যানে সামাজিক, ধর্মীয় ও জনসেবামুলক কাজ করে যাচ্ছেন। বিভিন্ন এলাকার মসজিদের ছাদ ঢালাই, টাইলস করা ও মসজিদ নির্মানে নিজ অর্থায়নে করতেছেন সহযোগীতা। মন্দির নির্মানে ও সংস্কারের কাজেও সহযোগীতা করে যাচ্ছেন। এলাকার বিভিন্ন ক্লাবে খেলার সামগ্রী ও ক্লাব গঠনেও অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছেন। শীতের সময়ে বিভিন্ন সংগঠনের অসহায় শ্রমিক ও এলাকার নিরীহ মানুষদের মাঝে নিজ অর্থায়নে শীতবস্ত্র বিতরন করেছেন। বন্যার সময়ে এই আসনের চর অঞ্চলের বন্যার্ত মানুষদের মাঝে খাবার ও ঔষধ সরবারহ করে তাদের পাশে থেকেছেন।বিভিন্ন স্কুল, কলেজে ও মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও খেলার সামগ্রী বিতরন করে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন।
গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর কলেজের সাবেক ভিপি রফিকুল ইসলাম মুকুল বাংলাদেশ সমাচারকে জানায় সাধারন মানুষ ও দলীয় নেতা-কর্মীদের পাশে থেকে বিভিন্ন সামাজিক আচার-অনুষ্ঠান ও ধর্মীয় কাজে সহযোগীতা করে যাচ্ছেন তানভীর হাসার ছোটমনির।
গোপালপুর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও গোপালপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শাহীন সিদ্দিকী জানায় ” মেহনতি শ্রমিকদের সুখে -দুঃখে পাশে থেকে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের জন্য ও শ্রমিকদের কল্যানে কাজ করে যাচ্ছেন তানভীর হাসান ছোটমনির ” তিনি আরও বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে তানভীর হাসান ছোটমনির মনোনয়ন পেলে মেহনতি শ্রমিক ও সাধারন মানুষের অধিকার আদায় এবং নৌকার বিজয় সুনিশ্চিত।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করার প্রয়াসে কাজ করে যাচ্ছেন তানভীর হাসান ছোটমনির।

ভাগ