টাঙ্গাইলে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শোকসভা অনুষ্ঠিত॥ কেন্দ্রীয় সভাপতির অংশগ্রহনঃ

19

টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥ শিক্ষানবীশ আওয়ামী আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্টে শাহাদত বরনকারীদের আত্মার মাগফেরাত কামনা করে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

আদালত প্রাঙ্গনে ১৩ আগস্ট দুপুরে ওই শোকসভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ১৫ আগস্টে করনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। শোকসভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট শহীদুল ইসলাম টিটু, সহ সম্পাদক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), জেলা শাখার সভাপতি মোঃ এরশাদ আলী, সাধারন সম্পাদক দুলাল চন্দ্র’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় কমিটির সভাপতি টাঙ্গাইলে আসার পর জেলা কমিটির নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরন করে নেন। এরপর কেন্দ্রীয় সভাপতি সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। সেইসাথে কমিটির কার্যক্রম ও শোকের মাসের কর্মসূচী নিয়ে মতবিনিময় করেন। নেতৃবৃন্দ বলেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আমরা আপনাদের সঠিক দিক নির্দেশনায় কাজ করতে চাই। ভাল আইনজীবী হিসেবে নিজেদের প্রস্তুত করে মানবতার কল্যানে কাজ করতে অগ্রগামী হতে আপানাদের দোয়া ও সহয়োগীতা চাই। শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বাস্তবায়ন করতে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজে অংশগ্রহন করতে চাই।

শোকসভা শেষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নেতৃবৃন্দ টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল এর সাথে সৌজন্য সাক্ষাত করেন ও মতবিনিময় করেন।

ভাগ