টাঙ্গাইলে ধর্ষনে ব্যর্থ হয়ে প্রেমিক কর্তৃক প্রেমিকাকে অমানষিক নির্যাতনের অভিযোগ।

19

টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥ টাঙ্গাইলে ধর্ষনে ব্যর্থ হয়ে প্রেমিক কর্তৃক প্রেমিকাকে অমানষিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

আইনগত সহযোগীতা পেতে বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) টাঙ্গাইল ইউনিট অফিসে নারী মুক্তি সংস্থার মাধ্যমে ৮ জানুয়ারী মঙ্গলবার একটি অভিযোগ আসে।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, টাঙ্গাইল পৌরসভার ১১ নং ওয়ার্ডের কান্দাপাড়া এলাকার যৌনকর্মী বৃষ্টি (১৯)। তার পিতার নাম আলম, মাতার নাম ময়না। ঘটনার বিষয়ে অত্র সংস্থায় এসে জানায় যে, কলেজপাড়া এলাকার মৃত রাশেদর ছেলে মনির (২০), সে বিভিন্ন সময় তার সাথে জোড় পূর্বক শারীরিক সম্পর্ক করে এবং জোড় পূর্বক টাকা পয়সা হাতিয়ে নেয়।

বিগত ৭ জানুয়ারী রাত সাড়ে নয়টার সময় হাত খরচের টাকা দাবী করে তাকে জোড় পূর্বক ধর্ষন করার চেষ্টা করে। সে বাধা প্রদান করলে তার প্রেমিক বৃষ্টিকে অমানষিকভাবে শারীরিক নির্যাতন করে। বৃষ্টির শরীরে দুই গালে, থুতনিতে ও মাথায় কিল ঘুষি দিয়ে ও হাতের বিভিন্ন জায়গায় কামড়িয়ে ক্ষত বিক্ষত করে পালিয়ে যায়।

রক্তাক্ত ও আহত অবস্তায় বৃষ্টিকে তার মা ও প্রতিবেশীরা হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।

বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) টাঙ্গাইল ইউনিট অফিস বিষয়টি আমলে নিয়ে টাঙ্গাইল মডেল থানায় আবেদনকারীর পক্ষে মামলা দায়েরের পদক্ষেপ গ্রহন করতে স্মারক নং সূত্রঃ ব্লাষ্ট/ টাং,ইউ / প্রশাসন /০১/ ০১২০১৯ তাঃ ০৮/০১/১৮ এর প্রেক্ষিতে চিঠি প্রেরন করেন।

বিঃদ্রঃ মেয়েটির সম্মতি নিয়ে ছবি প্রকাশ করা হয়েছে।
এ বিষয়ে বিস্তারিত জেনে কমেন্টস্ করুন।

ভাগ