জাককানইবিতে স্বেচ্ছাসেবী সংগঠন “রংধনু”র কার্যনির্বাহী কমিটি গঠন

102

নুরে আলম সিদ্দিকী,

জাককানইবি প্রতিনিধি :

“চলবো মোরা একসাথে
জয় করবো মানবতাকে।”
এমনই এক স্লোগান নিয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংঘবদ্ধ তরুণররা সংঘটিত হয়েছে তারুণ্যের জয়ধ্বনি শোনাতে।

“রংধনু” নামক সংগঠনটির ভবিষ্যৎ কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এক বছর মেয়াদী নির্বাচিত কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (০৭ অক্টোবর) এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী মোঃ জুবায়েদ হোসেনকে সভাপতি ও ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শাহীনূর রহমান শিমুলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. সাহাবউদ্দিন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আল জাবির ও নীলা সাহা এবং ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক সাকার মুস্তাফা।

উক্ত কমিটিতে সহ-সভাপতিঃ নিলয় মাহমুদ রুবেল, দিদার আহমেদ, ফাতেমা তুজ জোহরা, জান্নাতুল ফেরদৌস, মোঃ সারোয়ার আলম, রওনক হাসান, মজনু মিয়া ও আল মেহেদী হাসান।

যুগ্ম-সাধারন সম্পাদকঃ আলাল মিয়া, আনিসুজ্জামান আনিস, আবু আনাস রিপন, এমদাদুল হক সরকার, আব্দুল কাইয়ুম, জান্নাত জিনুম, লুবনা জাহান ও মাহমুদুর রহমান।

সাংগঠনিক সম্পাদকঃ ফাইজাহ ওমর তূর্ণা, সহ-সাংগঠনিক সম্পাদকঃ আরাফাত হোসেন তীব্র, রুবেল ফকির, সুস্মিতা সরকার পিউ, তিতলী দাস, দীপ্ত দত্ত, মোস্তাকিম আল মেহেদী, শাহরিয়ার ফেরদৌস, নুসরাত রশিদ।

দপ্তর সম্পাদকঃ ফারহাম বেগ সৌমিক, উপ-দপ্তর সম্পাদকঃ সাজন পার।
প্রচার সম্পাদকঃ জেনাস ভৌমিক, উপ-প্রচার সম্পাদকঃ আশিকুর রহমান।
অর্থ বিষয়ক সম্পাদকঃ মাহিন মিয়া, উপ-অর্থ বিষয়ক সম্পাদকঃ শাকিল খান।

আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ ঝিনুক সরকার, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ মেহেদী হাসান রাসেল, কামরান হোসাইন রাজ ও ইশতিয়াক আহমেদ ইমন।

ভাগ