জাককানইবি’তে ‘ টাঙ্গাইল স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের’ কমিটি

36

নুরে আলম সিদ্দিকী, জাককানইবি প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত টাঙ্গাইল জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন টাঙ্গাইল স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের আগামী এক (১) বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের একটি কক্ষে এ্যাসোসিয়েশনের উপদেষ্টা মন্ডলীর সদস্য নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ইসমত আরা ভূইয়া ইলা সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।
নতুন কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের শিক্ষার্থী আদনান খান সবুজ এবং সাধারন সম্পাদক বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের এইচ আর এম বিভাগের শিক্ষার্থী আতিক হাসান।
এছাড়া কমিটির সহসভাপতি দর্পন দফো, চন্দ্রনাথ দার, রাশেদুল রাফি রাশেদ, পিকলু রোগা, নূরই জান্নাত, তমাল চিরান, সঞ্চিতা বোস এবং শারমিন জাহান দোলা।
কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক পদে রয়েছেন, নাহিদ হাসান, আল মাহমুদ প্রান্ত, আসিফ শিকদার, বুলবুল আহমেদ, সোহানুর রহমান সোহান, সায়মা সালমা, জান্নাতুল মাওয়া, ওয়াহিদা মৌ, মিরাজ আল আমিন, রফিক আহমেদ, নুসরাত জাহান আশা, হ্রদিয়া তাহসান রাইসা, সাথী খাতুন, তানিয়া তাহা, নাজমুল হাসান সৈ্কত, সজীব শিকদার, এনামুল হক কৌশিক, আজমত আলী, কানিজ খন্দকার মিতু, আসিফ রবিন, রাব্বি এবং উৎপল সরকার।
কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আতিক হাসান, মনিরুজ্জামান মনি, মামুনুর রশিদ, মোঃ জনি সরকার, তাশদিদুর রহমান, সুজন মন্ডল, তানজির নিশাদ, জুয়েল রানা, মেহেদি হাসান তুহিন, জাহিদ হাসান, প্রান্ত হাসান, শাহরিয়ার নাজিম, শুভ্র দেব, আভিকুর রহমান, মিম এবং মাজহারুল ইসলাম।
কমিটির প্রচার সম্পাদক আমির রাজ, দপ্তর সম্পাদক উৎপল সরকার, অর্থ সম্পাদক আরিফুর রহমান আরিফ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক নাহিদা ইসলাম, সংস্কৃত বিষয়ক সম্পাদক তৃষ্ণা আদিত্য, ক্রিড়া বিষয়ক সম্পাদক রেজুয়ান রহমান, ছাত্রী বিষয়ক সম্পাদক লিজা মাহমুদ খান সেতু, আইন বিষয়ক সম্পাদক মেহেদি হাসান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহিন ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক হোসাইন সরকার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনিরা খাতুন নুসরাত, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মালা মেহজাবিন এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সোহেল রানা।
কমিটির সহ-সম্পাদক সজীব হোসাইন, সুশীল পাল। সম্মানিত সদস্য পদে কমিটিতে আছেন, চয়ন দেওয়ান, কানিজ ফাতেমা সুরমা, মিলি সরকার, ফারজানা মৌ, মোঃ এনায়েত হাসান, পলাশিকা সাহা, মালা, নাঈম এবং ফজলুল হক।
উপদেষ্টা মন্ডলী হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ইসমত আরা ভূইয়া ইলা, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান, সঙ্গীত বিভাগের সহকারী অধ্যাপক সুমা রাণী রয়, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মন্টি আদিত্য, নির্বাহী প্রকৌশলী (সিভিল) স্বপন কুমার শীল, এসপিও বিশ্ববিদ্যালয় সোনালী ব্যাংক শাখা রিপন কর্মকার এবং বিশ্ববিদ্যালয়ের ১ম থেকে ৮ম ব্যাচের সকল শিক্ষার্থীবৃন্দ।

ভাগ