এএসআই ইব্রাহিম হত্যার ঘটনায় তদন্ত কমিটি

73

রাজধানীর দারুস সালাম থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইব্রাহিম মোল্লা হত্যাকাণ্ডের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রাতে দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিক জানান, এএসআই ইব্রাহিম হত্যার ঘটনায় এখনও মামলা না হলেও প্রস্তুতি চলছে। দ্রুতই হবে।

এ ঘটনায় মহানগর পুলিশের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠিত হয়েছে। ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) শেখ মোহাম্মদ মারুফ হাসানকে কমিটির প্রধান হিসেবে রাখা হয়েছে। এতে আরও রয়েছেন উপ-কমিশনার (মিরপুর) মো. কাইয়ুমুজ্জামান এবং গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান।

পুলিশ অভিযান চালিয়ে আরও তিনজন আসামিকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। শুক্রবার রাতে রাজধানীসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার মো. কাইউমুজ্জামান জানান, আমরা অভিযান চালাচ্ছি। আটক আসামি মাসুদের দেওয়া তথ্য অনুয়ায়ী এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় এখনই প্রকাশ করছি না। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর রাতে গাবতলীতে পর্বত সিনেমা হলের সামনে তল্লাশির সময় ছুরিকাঘাতে এএসআই ইব্রাহিম মোল্লা (৩৭) নিহত হন। তাৎক্ষণিকভাবে মাসুদ নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

ভাগ