আমি এমপি হলে উত্তর টাঙ্গাইল হবে উন্নয়নের রোল মডেল : ইউনূছ ইসলাম

35

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনূছ ইসলাম তালুকদার ঠান্ডু বলেছেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি এমপি হলে উত্তর টাঙ্গাইল হবে উন্নয়নের রোল মডেল।’ এ সময় তিনি আরো বলেন, ‘তৃণমূল পর্যায় থেকে সকল স্তরের জনগণের সমর্থন, দোয়া ও ভালোবাসা আমার সাথে আছে। তাই আমি বিশ্বাস করি, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসনে নৌকার মনোনয়ন দিবেন।’

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুরে নির্বাচনী এক পথসভায় তিনি এ কথা বলেন। নগদা শিমলা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চরচতিলা আলিম মাদরাসা প্রাঙ্গণে শুক্রবার বিকালে এ সভা অনুষ্ঠিত হয়।

অত্র ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) সংসদীয় আসনে আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও গোপালপুর উপজেলা পরিষদের দু’বার নির্বাচিত চেয়ারম্যান ইউনূছ ইসলাম তালুকদার ঠান্ডু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, ভূঞাপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আজহারুল ইসলাম, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, এডভোকেট জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগ সদস্য মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শুকুর মাহমুদ, প্রচার সম্পাদক আব্দুল বারেক, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মজিবর রহমান, যুবলীগ নেতা মোস্তফা, ছাত্রলীগ নেতা রাসেল ও সাবেক ছাত্রলীগ নেতা মোজাহের আলী প্রমূখ। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভাগ